IPL 2021: মুম্বাইয়ের হোটেলে একত্রিত হচ্ছেন কেকেআর তারকারা

IPL 2021: মুম্বাইয়ের হোটেলে একত্রিত হচ্ছেন কেকেআর তারকারা

নাইটদের কোয়ারেন্টাইন পর্ব শুরু হয়ে গেল মুম্বাইয়ের টিম হোটেলে

নিজেদের ঘরে এক সপ্তাহ নিভৃতবাসে থাকতে হবে ক্রিকেটারদের। এই সময় একাধিকবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে

  • Share this:

    #মুম্বাই: দু'দিন আগেই কলকাতা নাইট রাইডার্স দলের টিম হোটেলে এসে উঠেছিলেন দীনেশ কার্তিক, রাহুল ত্রিপাঠী, বরুণ চক্রবর্তী, সন্দ্বীপ ওয়ারিয়র, বৈভব অরোরাদের মত ক্রিকেটাররা। তাঁদের সঙ্গে ছিলেন মেন্টর অভিষেক নায়ার। দুই ক্যারিবিয়ান ক্রিকেটার সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল সম্ভবত একদিনের ভিতরেই যোগ দেবেন। বাকি বিদেশিরাও তাড়াতাড়ি এসে পড়বেন মুম্বাইয়ের হোটেলে। ভারতীয় বোর্ডের নিয়ম অনুযায়ী আপাতত নিজেদের ঘরে এক সপ্তাহ নিভৃতবাসে থাকতে হবে ক্রিকেটারদের।

    এই সময় একাধিকবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে। তারপরেই আউটডোর প্র্যাকটিস করার অনুমতি মিলবে। যদি কোনও ক্রিকেটার পজিটিভ হন তাহলে দশ দিন আলাদা থাকতে হবে। কিন্তু ভারত এবং ইংল্যান্ডের যে ক্রিকেটাররা আছেন তাঁরা একটি জৈব সুরক্ষার বলয় থেকে অন্য জৈব সুরক্ষা বলয় সরাসরি ঢুকে যেতে পারবেন। সবশেষে আইপিএলের চিফ মেডিকেল অফিসার ছাড়পত্র দেবেন। এবছর খুব বেশি পরিবর্তন করেনি কেকেআর।

    কোর টিম ধরে রেখে সামান্য কয়েকটা জায়গায় নতুন ক্রিকেটার নেওয়া হয়েছে। তবে অভিজ্ঞ হরভজন সিং এই প্রথম খেলবেন নাইট রাইডার্স জার্সি গায়ে। পাশাপাশি আন্দ্রে রাসেল কতটা নিজেকে মেলে ধরতে পারেন তার ওপরেই নির্ভর করছে শাহরুখ খানের দলের ভাগ্য। ওপেনিং সমস্যা এবারও প্রশ্নচিহ্নের মুখে। তবে নিউজিল্যান্ডের সেফার্ট এবং নিতিশ রানা সম্ভবত ওপেন করবেন নাইটদের হয়ে। শুভমান গিলকে তিন নম্বরে নামানোর সম্ভাবনা বেশি।

    যেকোনও মূল্যে প্লে অফ খেলতে মরিয়া দুবারের চ্যাম্পিয়নরা। এবার প্রথম থেকেই দলের অধিনায়ক হিসেবে থাকবেন ইয়ন মর্গ্যান। ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে খুব একটা পারফর্ম করতে পারেননি। কিন্তু একদিনের সিরিজে নিজের নামের প্রতি সুবিচার করতে চান ইংলিশ অধিনায়ক। পাশাপাশি তাঁর ঠান্ডা মাথা নাইট রাইডার্স দলের অন্যতম সেরা সম্পদ।

    Published by:Rohan Chowdhury
    First published: