• হোম
  • »
  • খবর
  • »
  • ipl
  • »
  • KKR PACER PAT CUMMINS PRAISES TEAM BARBER SUNIL NARINE FOR HIS SKILL DURING QUARANTINE RRC

Pat Cummins: নিভৃতবাসে অজি পেসারের চুল কাটতেন কে ?

যে-হাতে স্পিন, সেই হাতেই কাঁচি ধরেন নারিন

ভারতে কাটানো নিভৃতবাসের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অস্ট্রেলিয়ার পেসার। কামিন্স যে ভিডিয়ো পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে নিভৃতবাসে থাকার সময় অজি পেসারের চুল কাটার দায়িত্ব নিয়েছিলেন সুনীল নারিন

  • Share this:

    #সিডনি: সব জল্পনা কল্পনা উড়িয়ে দিয়ে দুদিন আগেই দেশের মাটিতে পা রেখেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে যে যাঁর শহরে ফিরবেন কয়েকদিনের ভেতর। তার আগে ফেলে আসা স্মৃতি রোমন্থন করছেন প্যাট কামিন্স। ভারতের স্মৃতি বারবার টেনে ধরছে। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়তে ভারতীয়দের কথা মাথায় রেখে সাহায্য করেছেন তিনি। কিন্তু একটি মজার অভিজ্ঞতা শেয়ার করেছেন দীর্ঘদেহী ফাস্ট বোলার।

    আইপিএল খেলতে ভারতে এসে থাকতে হয়েছিল নিভৃতবাসে। সেই সময় নানা মুহূর্তের ভিডিয়ো করে রেখেছিলেন প্যাট কামিন্স। প্রতিযোগিতা স্থগিত হওয়ার পর অস্ট্রেলিয়া ফিরে ফের নিভৃতবাসে কামিন্সরা। সেই সময় ভারতে কাটানো নিভৃতবাসের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অস্ট্রেলিয়ার পেসার। কামিন্স যে ভিডিয়ো পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে নিভৃতবাসে থাকার সময় অজি পেসারের চুল কাটার দায়িত্ব নিয়েছিলেন সুনীল নারিন। ভিডিয়োতে দেখা গিয়েছে ক্যারিবিয়ান স্পিনার বেশ দক্ষতার সঙ্গেই কামিন্সের চুল কাটছেন।

    কামিন্সকে বলতে শোনা যায়, “নিভৃতবাসে নাপিত পাওয়া মুশকিল। তাই এই দলের নাপিত, সুনীল নারিন” কামিন্স টুইট করে লেখেন, ‘চেন্নাইতে ছিলাম আমরা। ভলিবল খেলা, চুল কাটা অনেক কিছুই করেছি। আক্ষেপ নেই কোনও’। এ বারের আইপিএল-এ খুব একটা ছন্দে ছিল না কেকেআর। স্থগিত হওয়ার সময় লিগ টেবিলে সপ্তম স্থানে ছিল তাঁরা। কামিন্সই দলের সেরা বোলার। ৭ ম্যাচে নিয়েছিলেন ৯ উইকেট। প্রতিযোগিতা স্থগিত হলে মলদ্বীপ উড়ে যান কামিন্সরা। সেখান থেকে সবে দেশে ফিরেছেন। তবে আপাতত ১৪ দিনের জন্য নিভৃতবাসে থাকতে হবে তাঁদের।

    কলকাতা নাইট রাইডার্স সাফল্য না পেলেও বলের পাশাপাশি ব্যাট হাতেও নিজের প্রয়োজনীয়তা বুঝিয়েছিলেন কামিন্স। সুনীল নারিন মাঠে খেলার সময় যতই মুখ গম্ভীর করে থাকুন, এমনিতে তিনি যে মজার মানুষ সেটা জানিয়েছেন অস্ট্রেলিয়ান পেসার। মাঠের নারিন আর হোটেলে মজা করা নারিন, সম্পূর্ণ দুটো ভিন্ন চরিত্র জানিয়েছেন প্যাট। কলকাতার সমর্থকদের ভালোবাসা এবং ভারতের অতিথি পরায়ন মনোভাব মিস করবেন অস্ট্রেলিয়ান জোরে বোলার।

    Published by:Rohan Chowdhury
    First published: