• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • KKR CEO VENKY MYSORE CONFIDENT ABOUT KKR PLAYING NEXT MATCH AGAINST DELHI CAPITALS ON SATURDAY RRC

IPL 2021: করোনা আক্রান্ত নাইট শিবিরের কর্তা কী জানালেন? দেখুন

IPL 2021: করোনা আক্রান্ত নাইট শিবিরের কর্তা কী জানালেন? দেখুন

দিল্লির বিরুদ্ধে খেলবে কেকেআর আশাবাদী মাইসোর

আগামী শনিবার পরের ম্যাচ নাইট রাইডার্স দলের। বৃহস্পতিবার অর্থাৎ ৬ মে আবার ক্রিকেটারদের করোনা টেস্ট হওয়ার কথা। মাইসোর জানিয়েছেন আপাতত ৫ দিনের কোয়ারেন্টাইন পর্বে রয়েছেন সকলে

  • Share this:

    #আমেদাবাদ: দলের দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার ফলে সোমবার বিরাট কোহলির দলের বিরুদ্ধে ভেস্তে গিয়েছে ম্যাচ। এই পরিস্থিতির মধ্যে সত্যিই কী আইপিএল আয়োজন করার দরকার ছিল? সেটা আলাদা প্রসঙ্গ। কিন্তু ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন উঠছে তাহলে চলতি টুর্ণামেন্টে কেকেআরের ভবিষ্যৎ কী? কেমন আছেন বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ার? অবস্থা কী গুরুতর? সব প্রশ্নের উত্তর দিলেন সিইও ভেনকি মাইসর। কেকেআর দলের তরফে একটি প্রেস রিলিজে জানানো হয়েছে পুরো দলটাকেই হোটেলে নিভৃতবাসে রাখা হয়েছে। খেয়াল রাখা হচ্ছে প্রত্যেকটা মুহূর্ত।

    ক্রিকেটারদের ঘরে বেল বাজিয়ে বাইরে খাবার দিয়ে যাওয়া হচ্ছে। নিয়মিত টেস্ট করা হচ্ছে। নিয়ম অনুযায়ী ম্যাচের ৪৮ ঘন্টা আগে শেষ টেস্ট করতে হয়। সেক্ষেত্রে আগামী শনিবার পরের ম্যাচ নাইট রাইডার্স দলের। বৃহস্পতিবার অর্থাৎ ৬ মে আবার ক্রিকেটারদের করোনা টেস্ট হওয়ার কথা। মাইসোর জানিয়েছেন আপাতত ৫ দিনের কোয়ারেন্টাইন পর্বে রয়েছেন সকলে। দুই আক্রান্ত ক্রিকেটার উন্নতি করছেন। সন্দীপ অনেকটাই সুস্থ। বরুণের গায়ে জ্বর আছে।

    নমুনা সংগ্রহ করতে আসেন যাঁরা, তাঁরা ক্রিকেটারদের ঘুমোতে যাওয়ার অনেক আগে আসছেন। আবার সকালে কয়েক ঘন্টার মধ্যেই রিপোর্ট দিয়ে যাচ্ছেন। সুতরাং টিম ম্যানেজমেন্টের কাছে যথেষ্ট সময় থাকছে সবকিছু বিচার করে সিদ্ধান্ত নেওয়ার। তাই পজিটিভ রিপোর্ট এলেও সেই ক্রিকেটারকে আলাদা করে রাখার ব্যবস্থা প্রস্তুত রয়েছে। এই অবস্থায় আগামী শনিবার দিল্লির বিরুদ্ধে ম্যাচে খেলা সম্ভব হবে শাহরুখ খানের দলের?

    মাইসোর মনে করেন মাঝের কয়েকটা দিন খুব গুরুত্বপূর্ণ। যদি নতুন করে আক্রান্ত মানুষের সংখ্যা না বাড়ে, তাহলে দিল্লির বিরুদ্ধে শনিবার মাঠে নামা নিয়ে সংশয় নেই। অন্যথা, সবকিছুই সম্ভব। তবে তিনি মনে করেন দলের ডাক্তার এবং মেডিকেল টিমের তত্ত্বাবধানে থাকার ফলে নতুন করে সংক্রমণ হওয়ার সম্ভাবনা কম। মাঝে কয়েকদিন ম্যাচ না থাকার ফলে কিছুটা সুবিধা পেয়েছে কেকেআর।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর