• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • KKR BATSMEN NITISH RANA TESTED CORONA NEGATIVE AND WILL SOON JOIN PRACTICE RRC

IPL 2021: স্বস্তি! করোনা থেকে মুক্ত নীতিশ রানা

IPL 2021: স্বস্তি! করোনা থেকে মুক্ত নীতিশ রানা

করোনা থেকে মুক্ত নীতিশ রানা

অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলল কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেস রিলিজ পাঠিয়ে তাঁরা জানাল করোনা মুক্ত হয়েছেন নীতিশ রানা

  • Share this:

    #মুম্বাই: অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলল কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেস রিলিজ পাঠিয়ে তাঁরা জানাল করোনা মুক্ত হয়েছেন নীতিশ রানা। দুদিন আগে রিপোর্ট পজেটিভ এসেছিল। কিন্তু আজ বিকেলে পরীক্ষা করার পর রিপোর্ট নেগেটিভ আসে। টিম ম্যানেজমেন্ট জানিয়েছে অল্প বিশ্রাম নিয়েই অনুশীলনে নেমে পড়বেন রানা। প্রথমেই মনে হয়েছিল আইপিএল শুরু হওয়ার আগে ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান নীতিশ রানার করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

    কেকেআর অথবা আইপিএল টুর্নামেন্ট কমিটির তরফ থেকে এই নিয়ে দীর্ঘক্ষণ কোনও বিবৃতি না দেওয়া হলেও রানার করোনা আক্রান্ত হওয়ার খবরটা সঠিক। স্বাভাবিকভাবেই আপাতত হোটেলের ঘরে কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হচ্ছে তাঁকে। সম্প্রতি গোয়া থেকে ছুটি কাটিয়ে মুম্বাইয়ে টিম হোটেলে যোগ দিয়েছিলেন তিনি। দু'দিন আগেই শারীরিক পরীক্ষা করা হয় সব ক্রিকেটারদের। তখনই নীতিশের রিপোর্ট পজিটিভ আসে।

    এমনিতে শরীরে বিশেষ কোনও অসুবিধে না থাকলেও নিয়ম অনুযায়ী তাঁকে নেগেটিভ না হওয়া পর্যন্ত আলাদা থাকতে হবে। ১১ এপ্রিল সানরাইজার্স হায়দারাবাদ দলের বিপক্ষে যাত্রা শুরু করেছে দু'বারের চ্যাম্পিয়নরা। ফলে মনে হয়েছিল প্রথম ম্যাচে রানাকে পাওয়া যাবে না নিশ্চিতভাবেই বলে দেওয়া যায়। গতবার শাহরুখ খানের দলের হয়ে ব্যাট হাতে যথেষ্ট ধারাবাহিক ছিলেন তিনি। তিন নম্বরে অথবা ওপেনিং করার ক্ষেত্রেও রানার দিকে তাকিয়ে থাকে দল।

    বাঁহাতি স্টাইলিশ ব্যাটসম্যান ঘরোয়া ক্রিকেটে এবার বিজয় হাজারে এবং মুস্তাক আলি টুর্নামেন্টে যথেষ্ট ধারাবাহিকতা দেখিয়েছেন। নাইট রাইডার্স ব্যাটিং বিভাগের অন্যতম স্তম্ভ। তাঁর স্ট্রোক প্লে দেখার মত। এদিকে গতবার নিজের সেরা ছন্দের ধারেপাশে না থাকলেও এবার দলের হয়ে অবদান রাখতে মরিয়া আন্দ্রে রাসেল। ক্যারিবিয়ান অলরাউন্ডার নেট প্র্যাকটিস করছেন চুটিয়ে।

    তিনি যদি নিজের স্বাভাবিক খেলা খেলে দিতে পারেন তাহলে কেকেআর দলের দুশ্চিন্তা অনেকটাই কমবে। রাসেলকে নিয়ে আলাদা করে সময় দিচ্ছে টিম ম্যানেজমেন্ট। তাঁর ফর্মে থাকা আর না থাকার ওপর কলকাতার ভাগ্য অনেকটা নির্ভরশীল। পাশাপাশি অস্ট্রেলিয়ার বেন কাটিং দলের ওজন বাড়িয়েছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর