• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • KKR ALL ROUNDER SHAKIB AL HASAN WILL BE MORE HAPPY TAKING 25 WICKETS THAN SCORING 500 RUNS RRC

IPL 2021: ৫০০ রান নয়, ২৫ উইকেট পেলে খুশি হবেন শাকিব

IPL 2021: ৫০০ রান নয়, ২৫ উইকেট পেলে খুশি হবেন শাকিব

কেকেআর জার্সিতে রান করার থেকেও উইকেট পেলে বেশি খুশি হবেন শাকিব

৫০০ রান না বল হাতে ২৫ উইকেট, কোনটা পছন্দ? শাকিব জানান রানের থেকেও বেশি গুরুত্বপূর্ণ তাঁরা কাছে উইকেট নেওয়া

  • Share this:

    #মুম্বাই: এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্স দলের ক্যাম্প চলছে মুম্বাইতে। রাসেল, কার্তিক, নারিন, বরুণ চক্রবর্তীর মত ক্রিকেটাররা মাঠে নেমে অনুশীলন শুরু করে দিলেও হোটেলের ঘরেই আপাতত আটকে থাকতে হচ্ছে হরভজন সিং, ইয়ন মর্গ্যান, শাকিব আল হাসানকে। দুই, এক দিনের ভেতরেই অবশ্য মাঠে নামার সুযোগ আসবে। বন্দিজীবন থেকে মুক্তি পাওয়ার স্বাদ পেতে মরিয়া এঁরা। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে চ্যাটের মাধ্যমে নিজের ইচ্ছের কথা জানালেন শাকিব আল হাসান।

    বাংলাদেশ অল রাউন্ডার মনে করেন এবার ভারসাম্যের দিক থেকে যথেষ্ট শক্তিশালী দল নাইট রাইডার্স। কিন্তু দিনের শেষে মাঠে নেমে পারফর্ম করা আলাদা। তাঁকে এক ভক্ত প্রশ্ন করেন ব্যাট হাতে ৫০০ রান না বল হাতে ২৫ উইকেট, কোনটা পছন্দ? শাকিব জানান রানের থেকেও বেশি গুরুত্বপূর্ণ তাঁরা কাছে উইকেট নেওয়া। কারণ রান করার ব্যাটসম্যান একাধিক রয়েছে দলে। প্রয়োজন উইকেট তুলে নিতে পারেন এমন বোলারের।

    পাশাপাশি এবার নিজের দ্বিতীয় বাড়ি হিসেবে যে শহরকে মনে করেন, সেই কলকাতায় খেলতে না পারা, ইডেনের দর্শকদের উন্মাদনা মিস করবেন তিনি। অতীতে গৌতম গম্ভীরের নেতৃত্বে দুবার চ্যাম্পিয়ন হয়েছেন। এবার ইয়ন মর্গান অধিনায়ক। বাংলাদেশি তারকা মনে করেন গম্ভীরের থেকে ইয়নের অধিনায়কত্ব করার স্টাইল আলাদা। গৌতম অনেক বেশি আক্রমনাত্মক মনোভাবের এবং সেটা মাঠে প্রকাশ পেত। মর্গ্যান যথেষ্ট আক্রমনাত্মক, কিন্তু শরীরী ভাষা দেখে সেটা বোঝার উপায় নেই। কলকাতার সমর্থকদের জন্য তৃতীয়বার চ্যাম্পিয়ন হতে চান।

    বলিউড সিনেমা খুব বেশি দেখতে না পেলে সময় পেলে দেখার চেষ্টা করেন। শাহরুখ খানের 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' এবং ' কুছ কুছ হোতা হে' প্রিয় সিনেমা। বলিউড নায়িকাদের ভেতর ক্যাটরিনা কাইফ তাঁর প্রিয়। হোটেলের ঘরে ফিজিক্যাল ট্রেনারের দেখিয়ে দেওয়া কসরত করছেন। তবে কেকেআর প্লে-অফে উঠলে তাঁকে পাওয়া যাবে না। ১৮ মে পর্যন্ত তাঁকে থাকার অনুমতি দিয়েছে বিসিবি। কিন্তু তিনি মনে করেন তাঁকে ছাড়াও দল যথেষ্ট ভাল করার ক্ষমতা রাখে।

    গতবার সানরাইজার্স দলের হয়ে খেলেছিলেন। কিন্তু কলকাতায় ফিরতে পারাটা তাঁর কাছে দারুণ একটা অভিজ্ঞতা। কলকাতায় থাকলে অন্য দেশে আছেন মনে হয় না। যে কটা ম্যাচ খেলবেন নিজের সবকিছু উজাড় করে দিতে চান বেগুনি সোনালী জার্সির জন্য। যদি এমন হয় তিনি ফিরে গেলেন এবং কেকেআর চ্যাম্পিয়ন হল, তাহলে কী সেলিব্রেশনে যোগদান করতে ফিরে আসবেন? শাকিব বললেন অবশ্যই চেষ্টা করবেন।

    Published by:Rohan Chowdhury
    First published: