চোদ্দো কোটির মালিক রিচার্ডসন, কিংসের শক্তি বাড়ালেন মালান

চোদ্দো কোটির মালিক রিচার্ডসন, কিংসের শক্তি বাড়ালেন মালান
অস্ট্রেলিয়ার রিচার্ডসন এবং ইংল্যান্ডের মালান শক্তি বাড়াল পঞ্জাবের

শেষপর্যন্ত প্রীতি জিন্টার পঞ্জাব কিংস ১৪ কোটি টাকায় দলে নিল এই তরুণ বোলারকে। মরিস এবং ম্যাক্সওয়েলের পর তিনি সবচেয়ে বেশি দাম পেলেন।

  • Share this:

    #চেন্নাই: জাই রিচার্ডসন নিয়ে বেশ কয়েকটি দল বড় দাম দিতে রাজি আছে জানাই ছিল। অস্ট্রেলিয়ার এই উঠতি ফাস্ট বোলার ক্রিকেটের ছোট ফরম্যাটে বেশ কার্যকরী। বলে গতি আছে, ভারতীয় কন্ডিশনে বল করতে জানেন। পাশাপাশি ব্যাটের হাত খারাপ নয়। শেষপর্যন্ত প্রীতি জিন্টার পঞ্জাব কিংস ১৪ কোটি টাকায় দলে নিল এই তরুণ বোলারকে। মরিস এবং ম্যাক্সওয়েলের পর তিনি সবচেয়ে বেশি দাম পেলেন।

    অন্যদিকে বিশ্বের সেরা টি টোয়েন্টি ব্যাটসম্যান মালান কলকাতা নাইট রাইডার্স দলে আসতে পারেন এমন সম্ভাবনা শোনা গিয়েছিল। কলকাতার অধিনায়ক মর্গান নিজেও দলে পেতে চেয়েছিলেন তাঁকে। কিন্তু শেষপর্যন্ত বাজি জিতে নিল পাঞ্জাব। দেড় কোটি টাকার বিনিময় ইংল্যান্ডের এই ব্যাটসম্যানকে দলে নিয়ে নিল প্রীতি জিন্টার টিম।

    মালান চলে আসার ফলে শক্তি বেড়ে গেল পঞ্জাবের সন্দেহ নেই। ওপেন করার পাশাপাশি তিনি তিন নম্বরে ব্যাট করতে পারেন।টি টোয়েন্টিতে সাড়ে আটশোর ওপর রান, পঞ্চাশের ওপর গড়। নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি শতরান এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিরানব্বই রানের ইনিংস খেলেন তিনি। ওপেন করলেও দীর্ঘক্ষন ব্যাট করতে পারেন। শোনা গিয়েছিল এবারের আইপিএলে এই ব্যাটসম্যানকে নেওয়ার জন্য তিনটি ফ্র্যাঞ্চাইজি বিড করতে পারে। নিঃসন্দেহে মালানকে দেখার জন্য উৎসাহ থাকবে ক্রিকেটপ্রেমীদের। কিন্তু তার দক্ষতা অনুযায়ী দাম পেলেন না ইংলিশ ব্যাটসম্যান।


    Published by:Rohan Chowdhury
    First published: