Home /News /ipl /
চুপচাপ বাড়ি গিয়ে পড়তে বস! কাকে বললেন রায়না?

চুপচাপ বাড়ি গিয়ে পড়তে বস! কাকে বললেন রায়না?

রায়না এবং কারানের এই ছবি নিয়েই হচ্ছে মজা

রায়না এবং কারানের এই ছবি নিয়েই হচ্ছে মজা

ছবিতে রায়না স্যাম কারানকে বাড়ি ফিরে ভাল করে পড়াশোনা করার উপদেশ দিয়েছেন। এমনকী যদি কোনো অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাকে যেন চকোলেট দেয়, তাহলেও যেন সেই প্রলোভনে সে পা না দেয়

  • Share this:

    #চেন্নাই: তাঁদের দুজনের মধ্যে প্রথম মিল হল দুজনেই বাঁহাতি। একজন বল করার সময় ডানহাত ব্যবহার করেন, অন্যজন সবটাই করেন বাঁহাতি। বয়সের ফারাক অবশ্য অনেকটা। কিন্তু দুজনের গায়ে ছিল হলুদ জার্সি। প্রথমজন সুরেশ রায়না, দ্বিতীয়জন স্যাম কারান। চেন্নাই শিবিরে খোঁজ নিলে জানা যাবে দুজনের বন্ধুত্ব ছিল দেখার মতো। সোশ্যাল মিডিয়ায় বিনোদনের অভাব নেই। প্রতিদিনই কোনও না কোনও বিষয় নিয়ে মেমে বানানো হয় এবং তা ভাইরাল হয়ে যায়। আর যদি কেউ সেলিব্রিটি হন, তাহলে তো আর কথাই নেই। তাঁকে নিয়ে অবলীলায় শুরু হয়ে যায় হাস্যরস।

    ক্রিকেট নিয়ে মেমে গুলোর মধ্যে যেটা সবচেয়ে আলোচিত হল চেন্নাই সুপার কিংসের দুই ক্রিকেটার সুরেশ রায়না আর স্যাম কারানকে নিয়ে তৈরি করা একটি মেমে। চেন্নাই সুপার কিংস দলের স্যাম কারানকে দেখতে এখনও অনেকটা ছোট বাচ্চার মতোই লাগে। পাশাপাশি তাঁর একটা ছোট ছেলের মতো লুকস আছে, যেটা তাঁর পবিত্রতাকে আরও বাড়িয়ে দেয়। ভাইরাল হওয়া সেই ছবিতে রায়না স্যাম কারানকে বাড়ি ফিরে ভাল করে পড়াশোনা করার উপদেশ দিয়েছেন। এমনকী যদি কোনো অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাকে যেন চকোলেট দেয়, তাহলেও যেন সেই প্রলোভনে সে পা না দেয়।

    আইপিএল টুর্নামেন্টে ১৪তম মরশুমে দুর্দান্ত ফর্মে ছিল চেন্নাই সুপার কিংস। ৭ ম্যাচের মধ্যে ৫ ম্যাচেই মহেন্দ্র সিং ধোনির দল জয়লাভ করেছে। টুর্নামেন্ট স্থগিত হওয়া পর্যন্ত পয়েন্ট টেবিলে তারা দ্বিতীয় স্থানে আছে। আইপিএল ২০২১ মরশুমের ৬টা ইনিংসে সুরেশ রায়না মোট ১২৩ রান করেছেন। তার ব্যাটিং গড় ২৪.৬০ এবং স্ট্রাইক রেট ১২৬.৮০। পাশাপাশি চলতি টুর্নামেন্টে তার একটা হাফসেঞ্চুরিও আছে। আর কারান নিয়েছেন ৯ উইকেট। তার বোলিং গড় ২৪.১১। রায়না নিজে একটি ইমোজি দিয়ে ছবিটি লাইক করেছেন। স্যাম কারান ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন। এখন দেখার তিনি কোনও পাল্টা দেন কিনা।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Sam Curran, Suresh Raina

    পরবর্তী খবর