• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • IPL 2021 RISHABH PANT S BEFORE AND AFTER PICS WITH CSK IN IPL PROVE THE CRICKETER HAS COME A LONG WAY DD TC

IPL 2021: অধিনায়ক হিসেবে চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়, পন্থের পুরনো ছবি শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা!

IPL 2021: অধিনায়ক হিসেবে চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়, পন্থের পুরনো ছবি শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা!

IPL 2021: অধিনায়ক হিসেবে চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়, পন্থের পুরনো ছবি শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা!

দিল্লির এই জয়ের পর থেকেই চেন্নাই টিমের সঙ্গে পন্থের নানা ছবি শেয়ার হতে শুরু করেছে। পন্থের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

  • Share this:

#নয়াদিল্লি: গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন তিনি। উইকেট কিপিং ও দুরন্ত ব্যাটিংয়ের জেরে দলের অন্যতম ভরসার জায়গা হয়ে উঠেছেন এই তরুণ প্রতিভা। তবে IPL-এ এক নতুন ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। আর এখানেও সাফল্য। ঋষভ পন্থ (Rishabh Pant)। গোটা ক্রিকেট বিশ্ব এখন এই খেলোয়াড়টির প্রশংসায় পঞ্চমুখ। আর এর মাঝেই গুরু ধোনির বিরুদ্ধে মাঠে নেমে টুর্নামেন্টের প্রথম ম্যাচটি জিতে নিলেন তিনি। ঘুণাক্ষরেও টের পাওয়া গেল না শ্রেয়স আইয়ারের অনুপস্থিতি (Shreyas Iyer)। বলা বাহুল্য, দিল্লির এই জয়ের পর থেকেই চেন্নাই টিমের সঙ্গে পন্থের নানা ছবি শেয়ার হতে শুরু করেছে। পন্থের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

প্রসঙ্গত, প্রথম ম্যাচে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন পন্থ। ধোনির টিম ভালো লক্ষ্যে পৌঁছালেও, দিল্লির কাছে হার মানতে হয়। সৌজন্যে ওপেনিং জুটি। শুরু থেকেই চালিয়ে খেলতে শুরু করেন পৃথ্বী শ (Prithvi Shaw) ও শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। মাত্র ২৮ বলে প্রথম উইকেটে ৫০ রানের পার্টনারশিপ গড়ে ওঠে। ২৭ বলে হাফসেঞ্চুরি পূরণ করেন পৃথ্বী শ । শিখর ধাওয়ান নেন ৩৫ বল। শেষমেশ ৩৮ বলে ৭২ রান করেন পৃথ্বী। অন্য দিকে ৫৪ বলে ৮৫ রান করেন শিখর। শেষে পন্থ নেমে জয় ছিনিয়ে নেন। আর এর পর থেকেই পন্থের অধিনায়কত্ব নিয়েও চর্চা শুরু হয়েছে।

ইতিমধ্যেই পন্থের একের পর এক ছবি ভাইরাল হতে শুরু করেছে। নজর কেড়েছে চেন্নাই টিমের সঙ্গে পান্থের একটি পুরনো ছবি। এ নিয়ে একাধিক মিমও শেয়ার হয়েছে। বিশেষজ্ঞদের একাংশের মতে, ধোনিকে যোগ্য গুরুদক্ষিণা দিয়েছেন পন্থ। গতকাল অধিনায়ক হিসেবে তাঁর পারফরম্যান্স প্রশংসার দাবি রাখে।

পন্থের প্রশংসায় পঞ্চমুখ ধাওয়ানও। পোস্ট ম্যাচ কনফারেন্সে তিনি জানান, শুরু থেকেই ছন্দে দেখা গিয়েছে পন্থকে। প্রথমে টসে জেতে পন্থ। কারণ এই ধরনের উইকেটে দ্বিতীয়ার্ধে ব্যাট করার একটা সুবিধা ছিল। তাই শুরুতেই সেই কাজটা হয়ে গিয়েছে। তাছাড়া ম্যাচ জুড়ে নিজের মাথা ঠান্ডা রেখেছিল পন্থ। মেজাজ না হারিয়ে বাকিদেরও মোটিভেট করতে থাকে। ওর এই অধিনায়ক সুলভ আচরণ অনেকটা সুবিধা দিয়েছে দলকে। বোলিং ও ফিল্ডিং চেঞ্জ নিয়েও পান্থের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন শিখর। শিখরের কথায়, অধিনায়ক হিসেবে পন্থের প্রথম ম্যাচ এটি। আর প্রথম ম্যাচেই যথেষ্ট বুদ্ধি দিয়ে বোলিং ও ফিল্ডিং চেঞ্জ করেছে পান্থ। যা সত্যিই প্রশংসনীয়। তবে সবে শুরু। শিখরের কথায়, আরও কয়েকটি ম্যাচের পর ধীরে ধীরে অভিজ্ঞতা বাড়বে পন্থের।

আপাতত একজন পরিপূর্ণ খেলোয়াড় হিসেবে পন্থকে দেখতে চাইছেন সবাই। বলা বাহুল্য সেই লক্ষ্যেই এগিয়ে চলেছেন এই তরুণ প্রতিভা।

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর