পর্নস্টার মিয়া খলিফার জন্মদিনে জানিয়েছিলেন শুভেচ্ছা, ব্যাস!

মিয়া খলিফার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বিপাকে তরুণ স্পিনার

নতুন এই তারকার টুইটার ঘাটাঘাটি করে তার পুরনো টুইট ভাইরাল করেছে নেটিজেনরা। পর্নতারকা মিয়া খলিফাকে নিয়ে করা তার একটি টুইট ভাইরাল হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি মিয়া খলিফাকে জন্মদিনের বিলম্বিত শুভেচ্ছা জানিয়েছিলেন হরপ্রীত

  • Share this:

    #মুম্বই: তারকাদের জনপ্রিয়তা যেমন মানুষ ভালোবাসেন, তেমনই তারকা হওয়ার যে কত জ্বালা, সেটা উপলব্ধি একমাত্র করতে পারেন সেই তারকাই। তিনি সিনেমা জগতের হোন বা ক্রীড়া জগতের, স্টারডম সামাল দিতে জানতে হবে। এক ইঞ্চি এদিক-ওদিক হলেই ব্যক্তিগত জীবন চর্চার বিষয় হয়ে ওঠে। তাই তারকা হওয়া যেমন কঠিন, সেই ইমেজ ধরে রাখা আরও কঠিন। যেমন ধরা যাক তরুণ হরপ্রীত ব্রারের কথা। এবারের আইপিএলে ব্যাটে-বলে সবাইকে অবাক করে দিয়েছেন পঞ্জাব কিংসের তরুণ অলরাউন্ডার হরপ্রীত ব্রার।

    অচেনা এই ক্রিকেটারকে একদিনেই চিনে ফেলে পুরো ক্রিকেট দুনিয়া। গত সপ্তাহে মোতেরায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৩৪ রানে হারিয়েছিল পঞ্জাব কিংস। আর এই জয়ের নায়ক ছিলেন হরপ্রীত। ব্যাট হাতে ১৭ বলে ২৫ রানের ক্যামিওর পর বল হাতে সাজঘরে ফিরিয়েছিলেন বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল ও এবি ডিভিলিয়ার্সকে। একই ম্যাচে তিন মহাতারকাকে আউট করে নিজেও রাতারাতি তারকা বনে যান হরপ্রীত। তবে এই খ্যাতি তাঁর জন্য বয়ে এনেছে বিড়ম্বনাও।

    নতুন এই তারকার টুইটার ঘাটাঘাটি করে তার পুরনো টুইট ভাইরাল করেছে নেটিজেনরা। পর্নতারকা মিয়া খলিফাকে নিয়ে করা তার একটি টুইট ভাইরাল হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি মিয়া খলিফাকে জন্মদিনের বিলম্বিত শুভেচ্ছা জানিয়েছিলেন হরপ্রীত। হরপ্রীতের সেই পুরনো শুভেচ্ছা বার্তার ‍টুইটাই এখন ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেট দুনিয়ায়। মিয়া খলিফার ছবি বা ভিডিও যাঁরা দেখেন, তাঁরা সকলেই জানেন কী কারণে তাঁরা সেই ভিডিও দেখেন।

    তরুণ স্পিনার সবে বিখ্যাত হতে শুরু করেছেন। এই প্রথম আইপিএল খেললেন। ঘরোয়া ক্রিকেট খেলা ক্রিকেটার মিয়া খলিফার জন্মদিনে শুভেচ্ছা জানালে সেটা খবর হত না। কিন্তু আইপিএলের গ্রহে একবার ঢুকে পড়া মানে প্রতি মুহূর্তে নিজেকে সতর্ক থাকতে হয়। বুঝতে হয় আর পাঁচজন যা করছেন সেটা করতে পারেন না বিখ্যাত হয়ে যাওয়া একজন ক্রিকেটার। আশা করা যায় সব কিছু সামাল দেওয়া সময়ের সঙ্গে শিখে যাবেন তরুণ ক্রিকেটার।

    Published by:Rohan Chowdhury
    First published: