• হোম
  • »
  • খবর
  • »
  • ipl
  • »
  • IPL 2020 KXIPS HERA PHERI FROM BOTTOM FOUR TO FIFTH WIN IN IPL THE TROT SUMMED UP BY WASIM JAFFERS HIT MEME DD TC

IPL 2020: পরপর পাঁচ, কিংসের ম্যাচ নিয়ে প্রাক্তন ক্রিকেটারের মিম সুপারহিট

টানা পাঁচ ম্যাচে জয়, ট্যুইটে ভাইরাল ওয়াসিম জাফরের হেরা ফেরি মিম!

টানা পাঁচ ম্যাচে জয়, ট্যুইটে ভাইরাল ওয়াসিম জাফরের হেরা ফেরি মিম!

  • Share this:

#নয়াদিল্লি: বেশ কয়েকটি ম্যাচে হারের পর পঞ্জাবকে নিয়ে ট্রোল করতে শুরু করেছিল ক্রিকেট-ফ্যানেরা। কিন্তু এখন ছবিটা বদলে গিয়েছে। পর পর পাঁচটি জয়ের সুবাদে এখন প্লে-অফে ওঠার দৌড়ে সামিল হতে চলেছে পঞ্জাব। এই মুহূর্তে পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে রয়েছে কে এল রাহুলের নেতৃত্বাধীন দল। এর পর থেকেই ট্যুইটে সরব হয়েছেন কিংস ইলেভেনের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর। হেরা ফেরি সিনেমা নিয়ে তাঁর পোস্ট করা মিম ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

গতকাল শারজায় গেইল ও মনদীপের হাত ধরে সহজেই কলকাতাকে ধরাশায়ী করে রাহুল ব্রিগেড। ম্যাচের সেরা হন ক্রিস গেইল। ২৯ বলে ৫১ রান করেন তিনি। এর জেরে পয়েন্ট টেবিলে উপরের দিকে উঠে আসে পঞ্জাব। দিনের পর দিন প্লে-অফে খেলার সুযোগও বাড়ছে পঞ্জাবের। আর সেই টিম স্পিরিটকেই ট্যুইটে সেলিব্রেট করতে শুরু করেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর। ফির হেরা ফেরির চরিত্রগুলির মিম বানিয়ে পঞ্জাবের জয়ের সাফল্যকে উদযাপন করেন তিনি। টুইটে লেখেন, বিতে এক জমানা হুয়া করতা থা, যব হম ভি বটম ফোর মে হুয়া করতে থে। পঞ্জাবের ট্যুইট-ব্যঙ্গের জেরে ধরাশায়ী বিপক্ষদলগুলিও। জারি ট্যুইট, রিট্যুইট আর কমেন্টের ভিড়। তালিকায় নাম লিখিয়েছেন অভিনেতা নকুল মেহতাও।

https://twitter.com/WasimJaffer14/status/1320786956599504896 https://twitter.com/NakuulMehta/status/1320799044839428096 https://twitter.com/yashkabmilega/status/1320917079785000961 https://twitter.com/thandrakhleyar/status/1320789632288632832 https://twitter.com/Pun_nay/status/1320789205258178560

শারজা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন পঞ্জাব। এই সিদ্ধান্ত গ্রহণ আদতে পঞ্জাবের জয়ের পথই সুগম করে দেয়। শুরু থেকেই আঁটোসাঁটো বোলিং ও ফিল্ডিংয়ে কলকাতাকে ১৫০ রানের মধ্যেই বেঁধে দিতে সক্ষম হয় রাহুল ব্রিগেড। কলকাতার হয়ে শেষ পর্যন্ত লড়ার চেষ্টা করে যান ওপেনার শুভমন গিল। ৪৫ বলে ৫৭ রান করেন তিনি। তবে নীতিশ রানা, রাহুল ত্রিপাঠিরা তেমন কিছু করতে পারেননি। ব্যর্থ কার্তিকও। মাঝে অধিনায়ক মর্গ্যানের ২৫ বলে ৪০ রান ও শেষের দিকে ফার্গুসনের ১৩ বলে ২৪ রানের সুবাদে ২০ ওভারে ১৪৯ রান করে কলকাতা নাইট রাইডার্স। গতকালের ম্যাচে ৪ ওভার বল করে ৩৫ রান দিয়ে তিনটি উইকেট নেন মহম্মদ শামি। শামি ছাড়াও রবি বিশনোই ২০ রান দিয়ে দুই উইকেট ও ক্রিস জর্ডন ২৫ রান দিয়ে দুই উইকেট নেন। এ দিকে ১৪৯ রানের জবাবে ব্যাট করতে নেমে গতকাল রাহুল তেমন সুবিধা করতে না পারলেও মনদীপ সিং ৬৬ রানের প্রয়োজনীয় ইনিংস খেলেন। তবে খেলায় গতি বাড়ান ইউনিভার্স বস ক্রিস গেইল। ২৯ বলে ৫১ রান করেন তিনি। আর অতি সহজেই ১৮ ওভার পাঁচ বলে ম্যাচ জিতে নেয় কিংস ইলেভেন পঞ্জাব।

এই জয়ের সুবাদে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে পৌঁছে গেল কিংস ইলেভেন পঞ্জাব। এই মুহূর্তে পঞ্জাবের ঝুলিতে রয়েছে ১২ পয়েন্ট। অন্য দিকে ১২ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে টেবিলে পঞ্চম স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। দু'জনের পয়েন্ট একই হলেও নেট রান রেটে একটু এগিয়ে কে এল রাহুলের দল।

Published by:Debalina Datta
First published: