IPL 2021: নাইট অনুশীলনে যোগ দিলেন হরভজন এবং রানা

IPL 2021: নাইট অনুশীলনে যোগ দিলেন হরভজন এবং রানা

নাইট অনুশীলনে হরভজন Photo/kkr twitter

অধিনায়ক ইয়ন মর্গ্যানের সঙ্গে কথা বলে স্ট্রেচিং এবং হালকা ওয়ার্ম আপ করতে দেখা গিয়েছে ভাজ্জিকে

  • Share this:

    #মুম্বাই: হোটেলের ঘরে নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইন কাটিয়ে মাঠে নেমে পড়লেন হরভজন সিং। একটি ভিডিও পোস্ট করেছে কেকেআর। সেখানে দেখা যাচ্ছে দীর্ঘদিন পর মাঠে নামার জন্য উচ্ছ্বসিত হরভজন। অধিনায়ক দীনেশ কার্তিকের সঙ্গে কথা বলতেও দেখা যাচ্ছে তাঁকে। প্রথম দিনের অনুশীলনে কোচ ব্রেন্ডন ম্যাককালাম এবং অধিনায়ক ইয়ন মর্গ্যানের সঙ্গে কথা বলে স্ট্রেচিং এবং হালকা ওয়ার্ম আপ করতে দেখা গিয়েছে ভাজ্জিকে। আগেই জানিয়েছিলেন নিজের সেরাটা উজাড় করে দিয়ে কলকাতার জন্য ট্রফি জেতার চেষ্টা করবেন।

    যাঁরা তাঁর বয়স নিয়ে প্রশ্ন তুলছেন, তাঁদের মুখে নয়, মাঠেই জবাব দিতে চান অফ স্পিনার। নাইট ম্যানেজমেন্ট নিশ্চিত হরভজন নিজের অভিজ্ঞতা দিয়ে মাঠে পারফর্ম করার পাশাপাশি দলের ক্রিকেটারদের গাইড করতে পারবেন। তাঁকে পেয়ে উপকৃত হবেন বরুণ চক্রবর্তী, কুলদীপ যাদবের মত স্পিনাররা। অন্যদিকে করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর প্র্যাকটিসে নেমে পড়লেন নীতিশ রানা। রানা গতবার কেকেআর ব্যাটিংয়ের অন্যতম ধারাবাহিক পারফর্মার ছিলেন।

    বাঁহাতি ব্যাটসম্যান কেকেআর ব্যাটিং লাইন আপের অন্যতম ভরসা। রানা জানিয়েছেন প্রায় তিন বছর ধরে তিনি নাইট রাইডার্স দলের হয়ে খেলছেন। তাই দলের সঙ্গে বোঝাপড়া আগের থেকে ভাল। প্রথম নেটে ব্যাটিং করার পর নিজেকে স্বচ্ছন্দ মনে হচ্ছে দিল্লির এই ব্যাটসম্যানের। ব্যাট হাতে ওপেন করতে হলেও প্রস্তুত তিনি। নিজের পছন্দের জায়গা অবশ্য তিন নম্বর।

    তবে ভক্তদের উদ্দেশ্যে তিনি উপদেশ দিয়েছেন ভাইরাস থেকে সাবধান থাকার। আগামী ১১ এপ্রিল চেন্নাইতে সানরাইজার্স দলের বিরুদ্ধে যাত্রা শুরু করছে কেকেআর। হাতে যে কদিন সময় আছে তার ভেতরে অনুশীলন ম্যাচ খেলে খেলে নিজেদের তৈরি করে নেওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী দুবারের চ্যাম্পিয়নরা। ইতিমধ্যে একটি অনুশীলন ম্যাচ খেলা হয়ে গিয়েছে।আগের ভুল আর করতে রাজি নন কেউ। নতুন মরশুমে নতুন ভোরের আশায় নাইট শিবির।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর