IPL 2021: চোট সারিয়ে প্রথম থেকেই খেলার ইঙ্গিত মর্গ্যানের

IPL 2021: চোট সারিয়ে প্রথম থেকেই খেলার ইঙ্গিত মর্গ্যানের

মর্গ্যানের হাতের চোট আগের থেকে অনেক ভাল

কেকেআর সমর্থকদের প্রশ্ন ছিল টুর্ণামেন্টে প্রথম থেকে অধিনায়ক ইয়ন মর্গ্যানকে পাওয়া যাবে কিনা? বুধবার ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে মর্গ্যান জানিয়ে দিলেন আশা করছেন প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন

  • Share this:

    #মুম্বাই: ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে ফিল্ডিং করার সময় বাঁহাতের বুড়ো আঙুল এবং তর্জনীর মাঝের অংশে চোট পেয়েছিলেন। চারটি সেলাই হওয়ায় পরের দুটো একদিনের ম্যাচ খেলতে পারেননি। কেকেআর সমর্থকদের প্রশ্ন ছিল টুর্ণামেন্টে প্রথম থেকে অধিনায়ক ইয়ন মর্গ্যানকে পাওয়া যাবে কিনা? বুধবার ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে মর্গ্যান জানিয়ে দিলেন আশা করছেন প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন। নাইট রাইডার্স দলের যাত্রা শুরু ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

    ইংলিশ অধিনায়ক জানিয়েছেন এক সপ্তাহ আগে যা ছিল, সেই তুলনায় এখন চোটের জায়গা অনেক ভাল। বৃহস্পতিবার সেলাই কাটা হবে। তারপর অনুশীলন শুরু করবেন। এবছর প্রথম থেকেই বিশ্বকাপজয়ী অধিনায়ককে দায়িত্ব দিয়েছে টিম ম্যানেজমেন্ট। মর্গ্যান জানেন যে কোনও মূল্যে এবার প্লে-অফে পৌঁছতে হবে। দলে তাঁকে ব্যাটসম্যান হিসেবে পাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ।

    হরভজন সিং-কে দলে নেওয়া হয়েছে কেন বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠেছিল। ইয়ন জানিয়েছেন চেন্নাইয়ে খেলবে কেকেআর। স্পিনিং উইকেট হয়ে থাকে চেন্নাইতে। সেখানে হরভজনের অভিজ্ঞতা কাজে দেবে। একাধিকবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার অভিজ্ঞতা হরভজনের সম্পদ মনে করেন তিনি। এছাড়া ভারতের জার্সিতে তরুণ ফাস্ট বোলার প্রসিদ্ধ কৃষ্ণ যেভাবে পারফর্ম করেছেন তা অত্যন্ত প্রশংসনীয় মনে করেন কেকেআর অধিনায়ক।

    ব্যাটিং কম্বিনেশন কী হবে প্রশ্ন করলে খোলসা করতে চাননি। কিন্তু সূত্রের খবর এবার শুভমান গিল এবং আক্রমনাত্মক কিউই ব্যাটসম্যান সেইফার্ট ওপেন করবেন নাইট রাইডার্স দলের হয়ে। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার বেন কাটিংকে নেওয়া হয়েছে দলে। নারিন, হরভজন, বরুণ চক্রবর্তী, শাকিব, কুলদীপদের মত বিশ্বমানের স্পিনার শক্তি বাড়িয়েছে দুবারের চ্যাম্পিয়নদের।

    ব্যাটিং উন্নত করতে হবে বিলক্ষণ জানেন ইয়ন মর্গ্যান। আগামী কয়েকদিন অনুশীলনে সেদিকেই জোর দেবেন তিনি। আঙুলের ব্যথা সময়ের সঙ্গে ঠিক হয়ে যাবে। কিন্তু ব্যর্থতার ব্যথা অনেক বেশি কঠিন। সেই ব্যথা ভোলাতে এবার কসুর করবেন না কেকেআর অধিনায়ক। ভারসাম্যযুক্ত দল মাঠে নামানো এবং ড্রেসিংরুমে শান্ত পরিবেশ বজায় রাখা অন্যতম চ্যালেঞ্জ মর্গ্যানের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর