IPL 2021: কোহলির সঙ্গে জোরদার পার্টনারশিপ লক্ষ্য দেবদত্তের

IPL 2021: কোহলির সঙ্গে জোরদার পার্টনারশিপ লক্ষ্য দেবদত্তের

বিরাটের থেকে অনেক কিছু শিখেছেন বললেন দেবদত্ত

আরসিবি দলের হয়ে ওপেন করবেন তিনি এবং বিরাট কোহলি। ভারত অধিনায়কের সঙ্গে ওপেন করার সুযোগ তাঁর কাছে বিরাট প্রাপ্তি জানিয়েছেন দেবদত্ত

  • Share this:

    #বেঙ্গালুরু: গতবার আইপিএলের জন্য ভারতীয় ক্রিকেট প্রেমীরা নাম শুনেছিলেন দেবদত্ত পারিকালের। আরসিবির এই বাঁহাতি ওপেনার নিজের প্রতিভার পরিচয় দিয়েছিলেন। মোট ৪৭৩ রান, পাঁচটা অর্ধশতরান করে বুঝিয়ে দিয়েছিলেন তিনি লম্বা রেসের ঘোড়া। তারপর গত কয়েক মাসে নিজেকে আরও উন্নত করেছেন কর্নাটকের এই ব্যাটসম্যান। বিজয় হাজারে ট্রফিতে মোট চারটে শতরান করা ছাড়াও প্রচন্ড ধারাবাহিক ছিলেন তিনি। এবারও সেই ধারাবাহিকতা বজায় রাখাই লক্ষ্য দেবদত্তের।

    আরসিবি দলের হয়ে ওপেন করবেন তিনি এবং বিরাট কোহলি। ভারত অধিনায়কের সঙ্গে ওপেন করার সুযোগ তাঁর কাছে বিরাট প্রাপ্তি জানিয়েছেন দেবদত্ত। গতবার বুঝেছিলেন উল্টোদিকে পার্টনার বিরাট কোহলি থাকলে যে কোনও ব্যাটসম্যান নিজের স্বাভাবিক খেলা সহজে তুলে ধরতে পারে। বিরাটকে দেখে তিনি শিখেছেন একটা ইনিংস কীভাবে সাজাতে হয়। কখন রান তোলার গতি বাড়াতে হবে, কোন বোলারকে টার্গেট করতে হবে, মাঝের সময়টা কীভাবে স্কোরবোর্ড চালু রাখতে হবে সবকিছুই শিখেছেন ভারত অধিনায়ককে সামনে থেকে দেখে।

    চূড়ান্ত লক্ষ্য ভারতীয় সিনিয়র দলে জায়গা করে নেওয়া। দেবদত্ত মনে করেন আইপিএল হোক বা ঘরোয়া টুর্নামেন্ট, তিনি যখন ব্যাট হাতে বাইশ গজে নামেন, তখন তাঁর একমাত্র লক্ষ্য থাকে বড় রান করা, নিজের অবদান রাখা। তিনি ভাগ্যবান আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যানকে সামনে থেকে পার্টনার হিসেবে পাওয়ার জন্য। বিরাটের থেকে পাওয়া পরামর্শ মাথায় রেখেই নামতে চান এই বাঁহাতি।

    বিরাট কোহলির সঙ্গে অনুশীলন চলার সময় টিপস পেয়েছেন, পাওয়ার প্লে কাজে লাগানোর ক্ষেত্রে কোন পথে আরও বেশি সফল হওয়া যায় জেনেছেন। এবার ওপেনার হিসেবে নিজের সেরাটা উজাড় করে দিতে চান বেঙ্গালুরুর হয়ে। চ্যাম্পিয়ন হওয়া নিয়ে ভাবতে রাজি নন। অতীত থেকে শিক্ষা নিয়ে একটা করে ম্যাচ ধরে এগোতে চান।দেবদত্ত মনে করেন গতবার যথেষ্ট ভালো ক্রিকেট খেলেও চ্যাম্পিয়ন হওয়া যায়নি। কিন্তু ক্রিকেট সব সময় আরও একটা সুযোগ দেয়। সেই সুযোগটা কাজে লাগাতে পারলে প্রথমবার চ্যাম্পিয়নের মুকুট উঠতেই পারে বেঙ্গালুরুর মাথায়।

    Published by:Rohan Chowdhury
    First published: