• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • DELHI CAPITALS SHARE EMOTIONAL VIDEO MESSAGE OF SHREYAS IYER AHEAD OF MATCH AGAINST CHENNAI SUPER KINGS RRC

IPL 2021: আবেগঘন বার্তায় দিল্লিকে তাতালেন শ্রেয়াস আইয়ার

IPL 2021: আবেগঘন বার্তায় দিল্লিকে তাতালেন শ্রেয়াস আইয়ার

দলকে ম্যাচের আগে বিশেষ বার্তা দিলেন শ্রেয়াস

চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে অভিযান শুরু করছে দিল্লি ক্যাপিটালস। তার আগে দলের উদ্দেশ্য একটি ভিডিও বার্তায় আবেগঘন বার্তা দিলেন শ্রেয়াস আইয়ার

  • Share this:

    #মুম্বই: ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ক্রিকেট সিরিজে কাঁধে চোট পেয়ে ছিটকে যেতে হয়েছিল তাঁকে। অস্ত্রোপচার হয়েছে। ধীরে ধীরে নিজেকে সুস্থ করে তোলার চেষ্টায় শ্রেয়াস আইয়ার। শনিবার আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে অভিযান শুরু করছে দিল্লি ক্যাপিটালস। তার আগে দলের উদ্দেশ্য একটি ভিডিও বার্তায় আবেগঘন বার্তা দিলেন শ্রেয়াস আইয়ার। গতবার তাঁর নেতৃত্বেই ফাইনাল খেলেছিল দিল্লি। চোট পেয়ে ছিটকে না গেলে এবারও অধিনায়ক হতেন তিনি।

    শ্রেয়াস বলেন,"আজ অধিনায়ক বা ক্রিকেটার নয়, একজন সাধারন ফ্যানের মত দিল্লির জন্য গলা ফাটাব আমি। তোমরা মনে রেখ প্রতিটা বল, প্রতিটা মুহূর্তে আমি তোমাদের সঙ্গে আছি। আমার শরীর মাঠে থাকবে না, কিন্তু সমর্থন এবং আবেগ তোমাদের সঙ্গেই থাকবে। নিজেদের সেরাটা উজাড় করে দাও মাঠে। আমি জানি কাজটা সহজ নয়। কিন্তু আমাদের সহজ করে দেখানোর ক্ষমতা আছে। কাম অন দিল্লি"। গতবারের অধিনায়ক নিশ্চিত ঋষভ পন্থ অধিনায়ক হিসেবে যথেষ্ট দায়িত্ব নিয়ে দলকে সামলাবেন।

    গতবারের তুলনায় এবার দলের গভীরতাও বেশি। স্টিভ স্মিথ যোগ দেওয়ার ফলে দিল্লির শক্তি অনেকটা বেড়ে গিয়েছে। তাছাড়া শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, অশ্বিনদের মত সিনিয়র ক্রিকেটাররা রয়েছেন। দুই দক্ষিণ আফ্রিকান জোরে বোলার রাবাডা এবং নোকিয়া দলের সম্পদ। শ্রেয়াস নিজে থাকলে ব্যাটিং গভীরতা আরও বাড়ত। এখন দেখার প্রাক্তন অধিনায়কের এই বার্তা পেয়ে মাঠে জ্বলে উঠতে পারেন কিনা দিল্লির ক্রিকেটাররা।

    শ্রেয়াস মনে করেন তাঁর অভাব অনুভূত হতে দেবেন না দলের ক্রিকেটাররা। অধিনায়ক থাকুন বা না থাকুন, মাঠে প্রতিটা মুহূর্তে লড়াই করছে দল, সেটাই দেখতে চান তিনি। সাধারণত দেখা যায় দলের কোনও সদস্য ছিটকে গেলে, দলের বাকিরা দ্বিগুণ প্রচেষ্টায় ম্যাচ জেতার চেষ্টা করেন। তারপর সেই সদস্যের উদ্দেশ্যে উৎসর্গ করেন। আজ সেরকম কিছু ঘটে কিনা সেটাই দেখার।

    Published by:Rohan Chowdhury
    First published: