• হোম
  • »
  • খবর
  • »
  • ipl
  • »
  • DAVID WARNER AND MICHAEL SLATER DENIES REPORT OF INVOLVING IN BRAWL AT MALDIVES RRC

মদ খেয়ে মারামারিতে জড়ালেন ওয়ার্নার - স্ল্যাটার!

মালদ্বীপের হোটেলে মারপিটের অভিযোগ ওড়ালেন ওয়ার্নার এবং স্ল্যাটার

মদ খেয়ে মারামারি। আর কী খারাপ খবর থাকতে পারে ক্রিকেটপ্রেমীদের জন্য? খবরের কেন্দ্রবিন্দুতে এবার ডেভিড ওয়ার্নার এবং ধারাভাষ্যকার স্ল্যাটার

  • Share this:

    #মেল: মাঝপথে বন্ধ করতে হয়েছে আইপিএল। বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরানো গেলেও অস্ট্রেলিয়ানদের নিয়ে মাথার ঘাম পায়ে ফেলতে হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। বিশেষ বিমানে মালদ্বীপে পৌঁছে দেওয়া হয়েছে অস্ট্রেলিয়ানদের। কিন্তু সেখানেও নাকি শান্তি নেই! একে করোনা ভাইরাস! তার ওপর মদ খেয়ে মারামারি। আর কী খারাপ খবর থাকতে পারে ক্রিকেটপ্রেমীদের জন্য? খবরের কেন্দ্রবিন্দুতে এবার ডেভিড ওয়ার্নার এবং ধারাভাষ্যকার স্ল্যাটার।

    এমনিতেই এবার আইপিএলে ওয়ার্নারের সময়টা ভাল যায়নি। তাই মাথা গরম হয়ে থাকতেই পারে। ভারত থেকে করোনাভাইরাস যাতে অস্ট্রেলিয়ায় প্রবেশ করতে না পারে সেজন্য ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ করে দিয়েছে অস্ট্রেলিয়া। ফলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত হয়ে যাওয়ার পরও দেশে ফিরতে পারছেন না অস্ট্রেলিয়ান ক্রিকেটার-স্টাফরা। ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, রিকি পন্টিং, সাইমন ক্যাটিচসহ প্রায় ৪০ জন মালদ্বীপে আশ্রয় নিয়েছেন।

    সেখানে গিয়ে নাকি মারামারি বাঁধিয়ে বসেছেন ডেভিড ওয়ার্নার আর মাইকেল স্ল্যাটার। শনিবার অস্ট্রেলিয়ার 'দ্য ডেইলি টেলিগ্রাফ'-এর এক প্রতিবেদনে বলা হয়, মালদ্বীপে তাজ কোরাল রিসোর্টে ওঠা ওয়ার্নার ও স্ল্যাটার হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ওই সময় দুজনেই নাকি আকন্ঠ মদ খেয়েছিলেন বলে খবর।এই খবরকে অবশ্য 'মিথ্যা' বলে উড়িয়ে দিয়েছেন দুজনই। স্ল্যাটার ওই সংবাদপত্রের সিনিয়র একজন সাংবাদিককে মেসেজ পাঠিয়েছেন। তিনি লিখেছেন, 'যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তার কোনো সত্যতাই নেই। আমি আর ডেভিড (ওয়ার্নার) খুব ভালো বন্ধু এবং আমাদের মধ্যে মারামারি হওয়ার কোনো সম্ভাবনা নেই'। খবরটিকে ভিত্তিহীন বলেন ওয়ার্নারও।

    অস্ট্রেলিয়ার ওপেনার জানান, 'এমন গুঞ্জনের আসলেই কোনো ধরনের ভিত্তি নেই। আমি জানি না ওরা এসব খবর কোথা থেকে পায়'। অবশ্য ক্রিকেটারদের নিয়ে গুজব নতুন কিছু নয়। পজিটিভ হোক বা নেগেটিভ, আলোচনার বিষয় ক্রিকেটারদের রাখলে ইউএসপি যে অনেকটাই পাওয়া যায়। তবে যদি ব্যাপারটা সত্যিই ঘটে থাকে তাহলে জানাজানি হলে বিশাল শাস্তির মুখে পড়তে হবে দু'জনকেই। তাই নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়া হলে কিছু বলার নেই। তবে সত্যিটা কী, সেই প্রশ্ন থেকেই গেল।

    Published by:Rohan Chowdhury
    First published: