Home /News /ipl /
Dale Steyn on KL Rahul : বিরাটের জায়গায় আরসিবি - তে রাহুলকে চান স্টেইন

Dale Steyn on KL Rahul : বিরাটের জায়গায় আরসিবি - তে রাহুলকে চান স্টেইন

রাহুলকে আরসিবি দলে দেখতে চান স্টেইন

রাহুলকে আরসিবি দলে দেখতে চান স্টেইন

Dale Steyn wants RCB to appoint KL Rahul as next captain in IPL.রাহুলের শান্ত স্বভাব এবং ব্যাট হাতে পারফর্ম করে দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা মন টেনেছে দক্ষিণ আফ্রিকান তারকার। তাছাড়া নিজে বেঙ্গালুরুর বাসিন্দা হওয়ায় রাহুলের বাড়তি সুবিধা হবে আরসিবি দলকে নেতৃত্ব দিতে মনে করেন ডেল স্টেইন

আরও পড়ুন...
  • Share this:

    #কেপটাউন: বিরাট কোহলির নেতৃত্বে তিনি আরসিবি দলে খেলেছেন। জানেন বড় ফ্র্যাঞ্চাইজি হওয়া সত্ত্বেও সেভাবে সাফল্য নেই আরসিবির। কিন্তু এবার চ্যাম্পিয়ন হতে মরিয়া বিরাট কোহলির দল। হতে পারবে কিনা সেটা সময় বলবে। কিন্তু বিরাট কোহলির পরবর্তী সময়ের কথা ভবা শুরু করা উচিত আরসিবির। বিরাট কোহলির পরে আরসিবি (RCB) নেতৃত্ব কার হাতে উঠবে? এরপরই এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। এই প্রসঙ্গেই এবার মুখ খুললেন আরসিবির প্রাক্তন তারকা পেসার ডেল স্টেইন। জানালেন কার আরসিবির অধিনায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে।

    আরও পড়ুন - RR vs SRH first half : হায়দরাবাদের বিরুদ্ধে সঞ্জুর ব্যাটে লড়াকু রান রাজস্থানের

    স্টেইনের মতে, কোহলির উত্তরসূরি হওয়ার বিষয়ে ফেভারিট কেএল রাহুল। গত রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আরসিবির দ্বৈরথে নামার আগে ডেল স্টেইন একটি ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যমে বলেছেন, দীর্ঘমেয়াদি ভিত্তিতে নেতৃত্ব দেওয়ার জন্য কাউকে প্রয়োজন হলে আরসিবির উচিত কেএল রাহুলকে দলে নিয়ে আসা। “আরসিবি-র যদি দীর্ঘমেয়াদি স্তরে নেতৃত্বের পরিকল্পনা করে, তাহলে নিজের দেশের কাউকেই বাছতে পারে। প্রাক্তন ব্যাঙ্গালোর তারকা কেএল রাহুলকে ওঁরা নিয়ে আসতে পারে। আমার বারবার মনে হচ্ছে রাহুল ফের একবার পুরনো ফ্র্যাঞ্চাইজিতে ফিরতে পারে।”

    পঞ্জাবে যোগ দেওয়ার পরে রাহুলই টানা নেতৃত্ব দিয়ে চলেছেন প্রীতি জিন্টার দলকে। ২০১৮-য় আরটিএম কার্ড ব্যবহার করে কেএল রাহুলকে নিলামে দলে রাখতে সচেষ্ট হয়নি আরসিবি। ১১ কোটি টাকায় রাহুল যোগ দেন পঞ্জাবে। যদিও কোহলির উত্তরসূরি হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন স্টেইনের স্বদেশীয় এবি ডিভিলিয়ার্সও। প্রোটিয়া পেসারের বক্তব্য, এবি ডিভিলিয়ার্স মোটেই সঠিক বাছাই হবে না। ও দুর্ধর্ষ ক্রিকেটার হতে পারে। তবে এখন ও কেরিয়ারের সায়াহ্নে পৌঁছে গিয়েছে। তবে এবি-ও কিন্তু দারুন লিডার।

    রাহুলের শান্ত স্বভাব এবং ব্যাট হাতে পারফর্ম করে দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা মন টেনেছে দক্ষিণ আফ্রিকান তারকার। তাছাড়া নিজে বেঙ্গালুরুর বাসিন্দা হওয়ায় রাহুলের বাড়তি সুবিধা হবে আরসিবি দলকে নেতৃত্ব দিতে মনে করেন ডেল স্টেইন। শুধু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের নয়, রাহুল ভবিষ্যতে ভারতীয় দলের অধিনায়ক হতে পারে বলে মনে করেন চ্যাম্পিয়ন ফাস্ট বোলার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: KL Rahul, Virat Kohli

    পরবর্তী খবর