Home /News /ipl /
IPL 2021; CSK: 'বউ আমাকে সিএসকের জার্সি পরতে দেয় না', প্ল্যাকার্ড হাতে মাঠে সমর্থক

IPL 2021; CSK: 'বউ আমাকে সিএসকের জার্সি পরতে দেয় না', প্ল্যাকার্ড হাতে মাঠে সমর্থক

CSK Fan: অদ্ভুত একটি প্ল্যাকার্ড নিয়ে মাঠে হাজির হয়েছিলেন এক দর্শক।

  • Share this:

    #দুবাই: বিশ্বের ধনী ক্রিকেট লিগ আইপিএল (IPL 2021) এর ১৪ তম সিজন চলছে সংযুক্ত আরব আমিরশাহীতে। কোভিড পরিস্থিতিতেও সমর্থকদের স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। দর্শকরা তাঁদের প্রিয় দল এবং প্রিয় ক্রিকেটারদের স্টেডিয়ামে উৎসাহিত করার সুযোগ পাচ্ছেন। যদিও মাঝে মাঝে সমর্থকদের কিছু প্ল্যাকার্ড দৃষ্টি আকর্ষণ করছে। চেন্নাই সুপার কিংস এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচে এমন একটি প্ল্যাকার্ড নিয়ে হাজির হয়েছিলেন এক দর্শক। সেই প্ল্যাকার্ড এক সমর্থকের হাতে ছিল। তার উপর লেখা ছিল - আমার স্ত্রী আমাকে চেন্নাই সুপার কিংসের জার্সি পরতে দেয় না।

    আরও পড়ুন- CSK vs KKR Live Updates: ১০০ পার সিএসকে-র, সহজেই এগোচ্ছে লক্ষ্যে

    সেই ভক্তের ছবি চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। সেই দর্শক কিন্তু সেদিন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) দলের জার্সি পরেছিলেন। এই ছবিতে ১৭ হাজারেরও বেশি লাইক হয়েছে। এই ছবি দেখার পর, অনেকেরই মনে হচ্ছে, যে ব্যক্তি হাতে প্ল্যাকার্ড ধরে রেখেছিলেন তিনি মনে মনে চেন্নাই সুপার কিংসকে পছন্দ করেন। কিন্তু তাঁর স্ত্রী বিরাট কোহলির দল RCB-র ভক্ত। শারজাতে সেই ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে সিএসকে আরসিবিকে ১১ বল বাকি থাকতে ৪ উইকেটে পরাজিত করেছিল।

    চেন্নাই সুপার কিংস এই ছবির ক্যাপশন লিখেছে, 'ভালবাসা বর্ণান্ধ।' এই ছবিটি ১৯০০ বারেরও বেশি রিটুইট করা হয়েছে। অনেকে এই ছবির কমেন্টে লাভ ইমোজি দিয়েছেন। আবার কেউ কেউ লিখেছেন, তাঁরা অবশ্যই ধোনির কারণে সিএসকে-কে পছন্দ করেন। উল্লেখ্য, আইপিএলের পয়েন্ট টেবিলে চেন্নাই সুপার কিংস এখন দুইয়ে। ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি ৯ ম্যাচে ৫ টি জয়ে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। চেন্নাই তিনবার আইপিএল ট্রফি জিতেছে। এদিকে আরসিবি এখনও একবারও শিরোপা জেতার সুযোগ পায়নি। তবে তাতে আরসিবির সমর্থকদের দলের প্রতি ভালবাসা একটুও কমে না। চলতি আইপিএলের পর বিরাট কোহলিও আরসিবির অধিনায়কত্ব ছেড়ে দেবেন। তাই এবার ট্রফি জয়ের জন্য মরিয়া আরসিবি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Chennai Super Kings, CSK vs KKR, IPL 2021

    পরবর্তী খবর