• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • CONFIDENT OF WINNING IPL TROPHY THIS YEAR FOR RCB SAYS DANIEL CHRISTIAN RRC

IPL 2021: আরসিবিকে চ্যাম্পিয়ন দেখতে পাচ্ছেন ড্যান ক্রিশ্চিয়ান

IPL 2021: আরসিবিকে চ্যাম্পিয়ন দেখতে পাচ্ছেন ড্যান ক্রিশ্চিয়ান

আরসিবি চ্যাম্পিয়ন হবে বলছেন ড্যান ক্রিশ্চিয়ান

ক্রিশ্চিয়ান আশাবাদী নতুন দল আরসিবির হয়ে তিনি চ্যাম্পিয়ন হতে পারবেন। গত মরশুমে বিগ ব্যাশ লিগে সিডনি সিক্সার্স দলের হয়ে দুর্দান্ত খেলেছিলেন তিনি

  • Share this:

    #বেঙ্গালুরু: মঙ্গলবার থেকে চেন্নাইতে আসন্ন আইপিএলের প্রস্তুতি শুরু করে দিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টুর্নামেন্ট শুরুর প্রথমদিনে অর্থাৎ ৯ এপ্রিল তাঁদের প্রতিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। লাল জার্সিতে নিজের সেরাটা দিতে মরিয়া নতুন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ড্যান ক্রিশ্চিয়ান। অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার দীর্ঘদিন টি টোয়েন্টি ক্রিকেট খেলছেন। ২০১৭ সালে পুনে সুপার জায়ান্টস দলের হয়ে ফাইনালে খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। সেবার অল্পের জন্য ট্রফি হাতছাড়া হয়েছিল মুম্বাইয়ের কাছে হেরে।

    ক্রিশ্চিয়ান আশাবাদী নতুন দল আরসিবির হয়ে তিনি চ্যাম্পিয়ন হতে পারবেন। গত মরশুমে বিগ ব্যাশ লিগে সিডনি সিক্সার্স দলের হয়ে দুর্দান্ত খেলেছিলেন তিনি। ব্যাট এবং বল হাতে অবদান রেখেছিলেন দলের হয়ে। তাঁকে এই ফরম্যাটে স্পেশালিস্ট ধরা হয়। এবার আরসিবি যথেষ্ট শক্তিশালী দল। বিরাট কোহলি এবং ডি ভিলিয়ার্স ছাড়াও রেকর্ড পরিমাণ অর্থ দিয়ে দলে নেওয়া হয়েছে গ্লেন ম্যাক্সওয়েল এবং নিউজিল্যান্ডের কাইল জেমিসনকে।

    এই দুজনের নাম নিয়ে যত আলোচনা হয়েছে, ক্রিশ্চিয়ানের কথা কিন্তু ততটা আলোচিত হয়নি। অস্ট্রেলিয়ান ক্রিকেটার অবশ্য পরিষ্কার জানাচ্ছেন তাঁর পরিচয় দেবে তাঁর খেলা। মুখে বলা বা না বলা খুব একটা পার্থক্য তৈরি করে না। দলের প্রয়োজনে যে কোনও ভূমিকা পালন করতে রাজি তিনি। পাশাপাশি তিনি মনে করেন একাধিক তারকা ক্রিকেটারের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার অভিজ্ঞতা তাঁকে ক্রিকেটার হিসেবে আরও উন্নতি করতে সাহায্য করবে। বলছেন চ্যাম্পিয়ন হতে না পারলে খাটনি মূল্যহীন ।

    ডেথ ওভারে বল করা বা পাওয়ার হিটিং, দুটো ক্ষেত্রেই সমান দক্ষ ড্যান। ভালবাসেন বিরাট কোহলির আগ্রাসী মনোভাব। এবার সুযোগ রয়েছে বিরাটের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করে চ্যাম্পিয়ন হওয়ার। অস্ট্রেলিয়ান ঘরোয়া টি টোয়েন্টি এবং আইপিএলের পার্থক্য অনেকটাই মনে করেন তিনি। তুলনায় আইপিএলে টেকনিক্যাল দক্ষতা সম্পন্ন ক্রিকেটার সংখ্যায় বেশি। দিনের শেষে অবশ্য লক্ষ্যটা দুটো জায়গাতেই এক। বিগ ব্যাশ লিগে চ্যাম্পিয়ন হয়েছেন। বিশ্বের সবচেয়ে দামি ফ্র্যাঞ্চাইজি লিগে আরসিবিকে চ্যাম্পিয়ন করতে পারেন কিনা উত্তর দেবে সময়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর