• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • CHENNAI SUPER KINGS HAVE GOT A BALANCED SIDE CLAIMS BATTING COACH MIKE HUSSEY RRC

IPL 2021: দল নিয়ে আশাবাদী ধোনিদের ব্যাটিং কোচ হাসি

যথেষ্ট ভারসাম্য যুক্ত দল চেন্নাই দাবি হাসির

চেন্নাই দলের ব্যাটিং কোচ মাইকেল হাসি সম্প্রতি জানিয়েছেন তাঁর দল এবার আগের থেকে অনেক তৈরি

  • Share this:

    #মুম্বাই: নিজেদের আইপিএল ইতিহাসে গত মরশুম সবচেয়ে খারাপ কেটেছিল চেন্নাই সুপার কিংস দলের। প্লে-অফে পৌঁছতে না পারা, আট দলের ভেতর সাত নম্বরে শেষ করা। অনেকেই মনে করেছিলেন মহেন্দ্র সিং ধোনি বোধহয় ভারতীয় দলের জার্সি ছাড়ার পর চেন্নাই দলের হলুদ জার্সিও শেষবারের মত পরে ফেললেন। প্রাক্তন ভারত অধিনায়ক জানিয়েছিলেন সুপার কিংস জার্সি তিনি ছাড়ছেন না। দলের ব্যাটিং কোচ মাইকেল হাসি সম্প্রতি জানিয়েছেন তাঁর দল এবার আগের থেকে অনেক তৈরি। হাসি মনে করেন যথেষ্ট ভারসাম্যযুক্ত দল তৈরি করেছে চেন্নাই।

    ব্যাটিং, বোলিং দুটো বিভাগেই ভাল ক্রিকেটার রয়েছে। রবিন উথাপ্পা, মঈন আলি, গৌতমদের মত নতুন ক্রিকেটাররা এবছর দলের শক্তি বাড়িয়েছেন। আরবে সুরেশ রায়না না খেললেও, এবার তিনি খেলবেন। আইপিএলের ইতিহাসে রান সংগ্রহকারীদের তালিকায় রায়না অন্যতম। তাছাড়া অস্ট্রেলিয়া থেকে ফিরে চোট কাটিয়ে খেলার জন্য তৈরি রবীন্দ্র জাদেজা। সঙ্গে রয়েছেন ব্রাভো। মহেন্দ্র সিং ধোনি এবার অনেকদিন আগে থেকেই শিবিরে যোগ দিয়ে দিয়েছেন।

    চুটিয়ে প্র্যাকটিস করছেন। নেটে সেই পুরনো চেনা ছন্দে বড় বড় শট খেলতে দেখা গিয়েছে তাঁকে। স্যাম কারান রয়েছেন দলে। এই মুহূর্তে এই ইংলিশ ক্রিকেটারটি অন্যতম সেরা অলরাউন্ডার। তাছাড়া গতবারের লজ্জা ভুলে নতুন চ্যালেঞ্জ নিতে তৈরি তিনবারের চ্যাম্পিয়নরা। দিল্লির বিরুদ্ধে অভিযান শুরু করছে চেন্নাই। গতবার তরুণ ভারতীয় ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় নজর কাড়েন। মাইক হাসি পরিষ্কার জানাচ্ছেন দল হিসেবে তাঁরা গত বছরের ব্যর্থতার পর সেগুলো নিয়ে আলোচনা করেছেন। দুর্বল জায়গাগুলোয় উন্নতি করার চেষ্টা করেছেন।

    রবীন্দ্র জাদেজা অস্ত্রোপচার করিয়ে ফিরে এলেও তিনি সবসময় পার্থক্য গড়ে দিতে পারেন বলেন হাসি। তবে তিনি মেনে নিয়েছেন কাগজে-কলমে দল যাই হোক না কেন, যোগ্যতা প্রমাণ করতে হয় মাঠে নেমে। সেটা করতে পারলে অর্ধেক কাজ সহজ হয়ে যায়। তাই নিজেদের স্বাভাবিক খেলা খেলতে পারলে প্লে অফে না খেলার কারণ দেখছেন না 'মিস্টার ক্রিকেট'।

    Published by:Rohan Chowdhury
    First published: