IPL 2021: ধোনি - রায়না জুটি দেখার অপেক্ষায় চেন্নাই সমর্থকরা

IPL 2021: ধোনি - রায়না জুটি দেখার অপেক্ষায় চেন্নাই সমর্থকরা

ধোনি রায়না জুটি দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা

টিম ইন্ডিয়ার নীল জার্সি হোক বা চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সি, দুজন একসঙ্গে থাকা মানেই অসম্ভবকে সম্ভব করে তোলা, প্রায় হেরে যাওয়া বাজি জিতে মাঠ ছাড়া, অবাস্তব স্বপ্ন বাস্তব করে তোলার মত ব্যাপার

  • Share this:

    #মুম্বাই: মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়না। টিম ইন্ডিয়ার নীল জার্সি হোক বা চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সি, দুজন একসঙ্গে থাকা মানেই অসম্ভবকে সম্ভব করে তোলা, প্রায় হেরে যাওয়া বাজি জিতে মাঠ ছাড়া, অবাস্তব স্বপ্ন বাস্তব করে তোলার মত ব্যাপার। মাঠ এবং মাঠের বাইরে দুজনের কম্বিনেশন কোনও ক্রিকেটের টেকনিক বা পরিসংখ্যান দিয়ে বোঝা সম্ভব নয়। সফল মানিকজোড়! এবার আবার চেন্নাই দলের হলুদ জার্সিতে দেখা যাবে দুজনকে।

    রায়না গতবার আরবে গিয়েও ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে এসেছিলেন। বিতর্ক তৈরি হয়েছিল। এমনকি এবার টিম ম্যানেজমেন্ট তাঁকে দলে নিতে চায়নি। বাধ্য হয়েছিল ধোনির জন্য। সম্প্রতি চেন্নাইয়ের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে মিডিয়া টিম। সেখানে দেখা যাচ্ছে অনুশীলন চলাকালীন ধোনি এবং রায়না নিজেদের মধ্যে কিছু একটা আলোচনা করছেন। সুরেশ রায়না নিজে ছবিটি দেখে লেখেন,"সবসময় চোখে চোখে নয়, হৃদয় থেকে হৃদয় কথা হয় আমাদের"। নিমেষে কয়েক লক্ষ লাইক পড়ে যায় ছবিটিতে।

    তবে শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, এই দু'জনকে মাঠে ব্যাট হাতে পুরনো ছন্দে দেখতে চান চেন্নাই সর্মথকরা। শুধু চেন্নাই সর্মথকরা কেন? ধোনি সর্মথকরা বলাটাই শ্রেয়। এবারের আইপিএল ভারতের প্রাক্তন অধিনায়কের শেষ আইপিএল বলার অপেক্ষা রাখে না। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর ক্যাপ্টেন কুলের কাছে এই টুর্নামেন্ট ছাড়া আর কোনও প্ল্যাটফর্ম নেই। তার ওপর গতবার নিজেদের ইতিহাসে সবচেয়ে জঘন্য ফল করেছিল চেন্নাই। সপ্তম স্থানে শেষ করেছিল তিনবারের চ্যাম্পিয়ন দল। তাই মহেন্দ্র সিং ধোনি নিশ্চয়ই চাইবেন গত বছরের ভুল শুধরে ফের হলুদ জার্সিতে নতুন ইতিহাস রচনা করতে।

    সুরেশ রায়না কতটা ছন্দে আছেন, তার ওপর নির্ভর করছে চেন্নাইয়ের ভাগ্য। আইপিএলের ইতিহাসে রান করার ব্যাপারে প্রথম তিনজনের মধ্যে রায়না। কিন্তু পুরনো ছন্দে তাঁকে পাওয়া সম্ভব কিনা সেটা ম্যাচে না দেখলে বোঝা যাবে না। তবে ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক এবং তাঁর বিশ্বস্ত সেনাপতি যদি ফর্মে থাকেন তাহলে চেন্নাইকে নিয়ে কোনও ভবিষ্যদ্বাণী করা যাবে না। ফাইনালে ওঠা এবং ট্রফি জেতাও অসম্ভব মনে হবে না তখন। দুজনেই অনুশীলনে নিজেদের নিংড়ে দিচ্ছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর