• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • BRAVO WELCOMES SURESH RAINA IN A DIFFERENT STYLE AT CHENNAI SUPER KINGS RRC

IPL 2021: "রাজা ফিরে এসেছে" জানালেন ব্রাভো

IPL 2021: "রাজা ফিরে এসেছে" জানালেন ব্রাভো

অভিনব কায়দায় রায়নাকে স্বাগত জানালেন ব্রাভো

বাঁহাতি ব্যাটসম্যানকে অভিনব কায়দায় স্বাগত জানিয়েছেন ব্রাভো। ক্যারিবিয়ান তারকা লিখেছেন,"আমাদের রাজা ফিরে এসেছে"

  • Share this:

    #মুম্বাই: চেন্নাইয়ের মাঠে অনুশীলন শুরু করার পর দুদিন হল মুম্বাইয়ে ক্যাম্প শুরু করেছে চেন্নাই সুপার কিংস। লিগ পর্যায়ের প্রথম পাঁচটি ম্যাচ মুম্বাইতেই খেলতে হবে হলুদ জার্সিধারীদের। নিজেদের গত বছর লজ্জাজনক ফলাফলের পর এবার নতুন করে ঘুরে দাঁড়াতে মরিয়া তিনবারের চ্যাম্পিয়নরা। নিজেদের অতীতের সোনালী সময় ফিরিয়ে আনতে চান চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। ধোনি ধামাকা আইপিএল ছাড়া অন্য কোথাও দেখা সম্ভব নয়। দলে মঈন আলি এবং কৃষ্ণাপ্পা গৌতমকে নিয়ে ভারসাম্য বাড়ানোর চেষ্টা করেছে চেন্নাই।

    মুম্বাই পৌঁছে গিয়েছেন সুরেশ রায়না। গতবার আরব থেকে টুর্নামেন্টের প্রথম ম্যাচ শুরু হওয়ার আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে এসেছিলেন তিনি। টিম ম্যানেজমেন্ট এ বছর রায়নাকে দলে রাখতে চাননি। কিন্তু রাখতে হয়েছে ধোনির জন্য। অনেকে মজা করে বলেন রামভক্ত হনুমানের মত, ধোনি ভক্ত রায়না। ধোনি অবসর ঘোষণা করার কয়েক ঘন্টার মধ্যেই নিজের অবসর ঘোষণা করে দিয়েছিলেন রায়না।

    বাঁহাতি ব্যাটসম্যানকে অভিনব কায়দায় স্বাগত জানিয়েছেন ব্রাভো। ক্যারিবিয়ান তারকা লিখেছেন,"আমাদের রাজা ফিরে এসেছে"। রায়না যে চেন্নাইয়ের ইতিহাসে সবচেয়ে বেশি রান সংগ্রহকারী। পুরানো মেজাজে তিনি খেলতে পারেন কিনা সেই উত্তর অবশ্য দেবে সময়। কিন্তু ব্রাভো নিশ্চিত পুরনো ছন্দে দেখা যাবে রায়নাকে। পাশাপাশি অধিনায়ক ধোনিও ব্যাট হাতে কতটা সফল হতে পারেন তার ওপর নির্ভর করছে চেন্নাইয়ের ভাগ্য। ব্রাভো নিজেও হলুদ জার্সিতে প্রচুর ম্যাচ জিতিয়েছেন। ইউটিলিটি ক্রিকেটার। মইন আলি দলে আসায় চেন্নাইয়ের ভারসাম্য বেড়েছে।

    গতবার চেন্নাই সপ্তম স্থানে শেষ করলেও নজর কেড়েছিলেন তরুণ ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়। মহারাষ্ট্রের এই ডানহাতি ব্যাটসম্যান ধন্যবাদ জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে। প্রাক্তন ভারত অধিনায়কের টিপস তাঁকে মন হালকা রেখে নিজের স্বাভাবিক খেলা তুলে ধরতে সাহায্য করেছে জানিয়েছেন ঋতু। এবারও সুযোগ পেলে বড় রান করায় লক্ষ্য জানিয়েছেন ঋতুরাজ।

    Published by:Rohan Chowdhury
    First published: