Home /News /ipl /
Barber Wins 1 Crore From Ipl 2021: আইপিএল বদলে দিল বিহারের এই নাপিতের জীবন, জিতলেন এক কোটি টাকা

Barber Wins 1 Crore From Ipl 2021: আইপিএল বদলে দিল বিহারের এই নাপিতের জীবন, জিতলেন এক কোটি টাকা

Bihar Barber Becomes Crorepati By Ipl: আইপিএল কিন্তু শুধু ক্রিকেটারদেরই কোটিপতি করে না।

  • Share this:

    #মধুবনী: আইপিএল কি শুধুমাত্র ক্রিকেটারদেরই ভাগ্য বদলে দেয়! একেবারেই না। আইপিএলের সুবাদে অনেক ক্রিকেটারই রাতারাতি কোটিপতি হয়েছেন। আইপিএল ছিল বলেই অনেক ক্রিকেটার দুহাতে অর্থ উপার্জনের সুযোগ পেয়েছেন। আইপিএলে ভারতীয় ক্রিকেটাররা প্রতিভার দাম পেয়েছেন। তবে আইপিএল-এর জন্য ক্রিকেটার ছাড়াও অনেকেরই ভাগ্য বদলেছে। এই যেমন বিহারের মধুবনীর এক নাপিত। আইপিএল রাতারাতি তাঁর ভাগ্য বদলে দিল। অশোক কুমার নামের সেই নাপিত আইপিএলের সৌজন্যে এখন কোটিপতি। তিনি তো এখনো ঘোরের মধ্যেই রয়েছেন। কিছুতেই বিশ্বাস করতে পারছেন না, প্রিয় খেলা ক্রিকেট তাঁকে রাতারাতি কোটিপতি বানিয়ে দিয়েছে।

    এখন সারা বছরই মোবাইলে বিভিন্ন প্রতিযোগিতা চলে। বিভিন্ন সিরিজের সময় ক্রিকেট সমর্থকরা নিজেদের মতো যে কোনও দলের প্রথম একাদশ সাজাতে পারেন। সেই সাজানো প্রথম একাদশের ক্রিকেটাররা ক্রিকেট সমর্থককে রাতারাতি কোটিপতি বানিয়ে দিতে পারে। অশোক কুমার-এর ক্ষেত্রেও তাই হল। আসলে আইপিএল এলেই এই ধরনের ফ্যান্টাসি লিগগুলির রমরমা। অনেকেই নিজেদের মতো করে প্রথম একাদশ সাজান। কিন্তু সবার ভাগ্যে কি আর কোটি টাকার চমক থাকে! শুধু দল সাজালেই তো হল না। সেই দলের ক্রিকেটারদের পারফর্ম করতে হবে। তার উপর ভাগ্য। বিহারের মধুবনীর অশোক কুমার চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স-এর ম্যাচে বাজি ধরেছিলেন। আর সেই ম্যাচ তাঁকে দিয়ে গেল এক কোটি টাকা।

    মাত্র ৫০ টাকা খরচ করে সেদিন বাজি লাগিয়েছিলেন অশোক কুমার। জিতলেন এক কোটি টাকা। অশোক কুমার বলেছেন, ম্যাচের পর দেখি আমি এক নম্বরে রয়েছি। দেখাচ্ছিল যে আমি এক কোটি টাকা জিতেছি। প্রথমে তো বিশ্বাসই করিনি। আমাকে এর পর জানানো হলো কিছু টাকা কর বাবদ কাটা হবে। আগামী দু'দিনের মধ্যে ৭০ লক্ষ টাকা আমার ব্যাংক একাউন্টে ঢুকবে। আমি কখনো স্বপ্নেও ভাবিনি এত টাকা এভাবে জিততে পারব। আনন্দে আমার তো রাতের ঘুম উড়ে গিয়েছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bihar, Crorepati, IPL 2021

    পরবর্তী খবর