• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • AUS CRICKETER GLENN MAXWELL GREETED WITH UNFLATTERING MEMES AS KXIP REGISTER THEIR FIFTH LOSS IN IPL 2020 TC DD

IPL 2020 : ব্যাটে লাগলে রাজা আর নইলে... মিমের ভিড়ে মুখ ঢেকেছে ম্যাক্সওয়েলের!

Screenshot from video uploaded by BCCI | IPL 2020.

পঞ্চম হার পঞ্জাবের৷

  • Share this:

#: এ বার আইপিএল সিজনের শুরু থেকে ব্যাট হাতে ছন্দহীন গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যান তাঁর বিধ্বংসী ইনিংসের জেরে যে কোনও সময় ম্যাচের রং বদলে দিতে পারেন। তবে এ বার এখনও পর্যন্ত তেমন কিছুই করতে পারেননি। এমনকি শেষ ম্যাচেও নিকোলাস পুরনকে যোগ্য সঙ্গত দিতে ব্যর্থ হয়েছেন ম্যাক্সওয়েল। আর এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোল করা হচ্ছে এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানকে। ফেসবুক ও ট্যুইটারেও নানা মিম শেয়ার করা হয়েছে।

বিষয়টি বেশি করে মাথাচাড়া দিয়ে উঠেছে সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচের পর থেকে। তখন নিকোলাস পুরন দারুণ ছন্দে। বড় রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে আশার আলো দেখছিল পঞ্জাব। মনে হয়েছিল পঞ্জাবের এই তারকা ব্যাটসম্যান পুরানকে যোগ্য সঙ্গত দিয়ে ম্যাচের হাল ধরবেন। কিন্তু ১২ বলে মাত্র ৭ রান করেই ফিরে যান ম্যাক্সওয়েল। ম্যাচের ১১তম ওভারে রান আউট হয়ে যান তিনি। কাজেই ভালো ফর্মে থেকেও অসহায় হয়ে পড়েন পুরন। তাঁর ৩৭ বলে ৭৭ রানের ইনিংস আর কাজে লাগেনি। পরের দিকে মাত্র ১৩২ রানেই গুটিয়ে যায় পঞ্জাবের ইনিংস। একটা সময় একটু চিন্তায় থাকলেও জয় সুনিশ্চিত করে ফেলে সানরাইজার্স হায়দরাবাদ। গতকাল ৬৯ রানে জিতে যায় তারা। পঞ্জাবের অধিনায়ক কে এল রাহুলের নামেই রয়েছে সর্বোচ্চ রানের রেকর্ড। ছয় ম্যাচে এ পর্যন্ত ৩১৩ রান করে তিনি বর্তমানে অরেঞ্জ টুপির মালিক। কিন্তু গতকালের ম্যাচে হারের পর এই সিরিজে এ নিয়ে ছয়টি ম্যাচের মধ্যে পাঁচটিতে হারল কিংস ইলেভেন পঞ্জাব। আর তার পর থেকেই ম্যাক্সওয়েলের খারাপ ফর্ম ও দলের ফ্র্যাঞ্চাইজি নিয়ে নানা মিম শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্যানেরা যে পঞ্জাবের টিম নির্বাচন নিয়ে একেবারেই খুশি নন, সেই বিষয়টি স্পষ্ট হয়েছে। ট্যুইটে কেউ হেরা ফেরি সিনেমার প্রসঙ্গ তুলে এনেছেন। কেউ বা চেন্নাই সুপার কিংসের কেদার যাদবের সঙ্গে তুলনা টেনেছেন। কেউ আবার রাজপাল যাদবের মিম বানিয়ে ম্যাক্সওয়েলকে তুলোধোনা করেছেন।

https://twitter.com/_dreamer__neha/status/1314269418893963264 https://twitter.com/sahukaar1/status/1314254600879271936 https://twitter.com/Savage__Adi/status/1314262129642332161 https://twitter.com/iBeingJaii/status/1314254775475552256 https://twitter.com/_dukhi_atma/status/1314222802195501056

উল্লেখ্য,বৃহস্পতিবারের ম্যাচে সানরাইজার্সের অল রাউন্ড পারফরম্যান্সই তাদের জয় সুনিশ্চিত করছে। ব্যাট করতে নেমে জনি বেয়ারস্টোর ৫৫ বলে ৯৭ রান ও ডেভিড ওয়ার্নারের ৪০ বলে ৫৫ রানের সুবাদে প্রথমেই মজবুত ইনিংস তৈরি করে ফেলে হায়দরাবাদ। যার জেরে পঞ্জাবের সামনে ২০১ রানের লক্ষ্যমাত্রা বেঁধে দিতে সক্ষম হয় তারা। তবে কালকের ম্যাচে রশিদ খান ফের বুঝিয়ে দিয়েছেন, হাত খুলে খেললেও তাঁকে বুঝে-শুনে চলতে হবে বিপক্ষকে। নির্ধারিত চার ওভারে মাত্র ১২ রান দিয়ে তিনটি উইকেট তুলে নেন রশিদ।

Published by:Debalina Datta
First published: