Home /News /international /
স্বামীর পাশে নিজেরই পুরনো ছবি দেখে পরকীয়া ভেবে বসল স্ত্রী! কোপাল স্বামীকে

স্বামীর পাশে নিজেরই পুরনো ছবি দেখে পরকীয়া ভেবে বসল স্ত্রী! কোপাল স্বামীকে

নিজের যুবতী বয়সের পুরনো ছবি দেখে নিজেই চিনতে পারল না স্ত্রী । উল্টে স্বামীর পাশে দাঁড়ানো ওই মহিলা’কে সন্দেহ করে স্বামী’কেই ধারালো অস্ত্রে কোপাল খোদ স্ত্রী ।

  • Share this:

    #মেক্সিকো: সন্দেহ মানুষকে অনেক সময় এতটাই নীচে নামিয়ে দেয় যে নিজের কর্মকাণ্ডের উপর নিজেরই নিয়ন্ত্রণ থাকে না । রাগের বশে এমনই কাজ করে বসে মানুষ, যে পরে অনুশোচনা করা ছাড়া কোনও উপায় থাকে না । বিশেষ করে সেই সন্দেহ যখন স্বামী-স্ত্রী’র মধ্যে চলে আসে, তখন তা অনেক সময়ই মাত্রা ছাড়িয়ে যায় ।

    ঠিক যেমন ঘটল এই স্বামী-স্ত্রী’র ক্ষেত্রে । নিজের যুবতী বয়সের পুরনো ছবি দেখে নিজেই চিনতে পারল না স্ত্রী । উল্টে স্বামীর পাশে দাঁড়ানো ওই মহিলা’কে সন্দেহ করে স্বামী’কেই ধারালো অস্ত্রে কোপাল খোদ স্ত্রী ।

    সূত্রের খবর, লিওনোরা নামের ওই মহিলা বিয়ের আগে থেকেই তার স্বামীর সঙ্গে ডেটিং করত । সে সময় তাঁরা বেশ রোগা ছিলেন, বয়সও কম ছিল । সেই সময় স্বামীর পাশে দাঁড়িয়ে ছবি তুলেছিল ওই মহিলা । কিন্তু বহু বছর পর নিজের সেই ছবি দেখে নিজেই চিনতে ভুল করে সে । তার ধারনা হয়, অন্য মহিলার সঙ্গে পরকীয়া করছেন তার স্বামী । রাগে অন্ধ হয়ে ধারালো অস্ত্র দিয়ে স্বামী’কে কোপায় ওই মহিলা । কোনও রকমে স্ত্রী’র হাত থেকে বেঁচে পুলিশের কাছে যান জুয়ান অন নামেরওই ব্যক্তি । তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় লিওনোরা’কে ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Bizarre, Cheating, Couple

    পরবর্তী খবর