আধখাওয়া চিপসের প্যাকেট কোনও কিছু ছাড়াই সিল করলেন মহিলা, ভাইরাল ভিডিও

আধখাওয়া চিপসের প্যাকেট কোনও কিছু ছাড়াই সিল করলেন মহিলা, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে মহিলা দেখাচ্ছেন যে কী ভাবে কোনও বাড়তি জিনিস ব্যবহার না করেই চিপসের প্যাকেট সুন্দর করে রাখা যায়

এই ভিডিওতে মহিলা দেখাচ্ছেন যে কী ভাবে কোনও বাড়তি জিনিস ব্যবহার না করেই চিপসের প্যাকেট সুন্দর করে রাখা যায়

  • Share this:

এটা হলে কী করতে হয় আর ওটা হলে কী করতে হবে না, এই নিয়ে অসংখ্য লাইফ হ্যাকস (Hacks) বা কৌশল ইন্টারনেটে (Internet) খুঁজলেই পাওয়া যায়। খুব সাধারণ টিপস হলেও আমাদের দৈনন্দিন জীবনে সেগুলো খুব কাজে লাগে। সম্প্রতি সে রকমই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হল। অনেক সময়ে বেড়াতে গেলে বা এমনিতেই বড় প্যাকেটের চিপস (Chips) নিয়ে কী করা উচিৎ ভেবে পাওয়া যায় না। সব সময় হাতের কাছে কৌটো থাকে না। আবার সবটা চিপস একবারে খেয়ে শেষ করাও যায় না। এ দিকে প্যাকেট ঠিকমতো মুড়ে না রাখলে তাতে হাওয়া ঢুকে চিপস (Potato Chips) নরম করে দেবে। এই ভিডিওতে মহিলা দেখাচ্ছেন যে কী ভাবে কোনও বাড়তি জিনিস ব্যবহার না করেই শুধু বিভিন্ন ফোল্ড বা ভাঁজের মাধ্যমে চিপসের প্যাকেট সুন্দর করে মুড়ে রাখা যায়, তাও রীতিমতো এয়ারটাইট অবস্থায়!

2stuntish নামক ইন্সটাগ্রামের (Instagram) এই পেজে ভিডিওটি শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে যে মহিলা প্রথমে প্যাকেটের দুটি কোণ ভিতরের দিকে ঢুকিয়ে দিয়ে একটা ত্রিকোণের মতো ভাঁজ করছেন। তার পর প্যাকেটটা ঘুরিয়ে নিয়ে যতটা পর্যন্ত চিপস আছে, ততটা পর্যন্ত ভিতরের দিকে ঘুরিয়ে ঘুরিয়ে মুড়ে দিচ্ছেন। এমন ভাবে এই ঘুরিয়ে মোড়াটা করতে হবে যাতে চিপস ভেঙে বা গুঁড়িয়ে না যায়।

তার পর প্যাকেটের দুই কোণে যে ছোট্ট ডানা বা ফ্ল্যাপের মতো তৈরি হয়েছিল সেই দুটো মুড়ে দিলেই এই সিলিং শেষ হয়ে যাচ্ছে। খুবই সহজ এবং দ্রুত একটি পদ্ধতি সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। ছবির ক্যাপশনে লেখা আছে “টু দ্য বিন, ওহ চিপ ক্লিপ্স’!

ভিডিওটি অনলাইনে আসার পরেই বহু মানুষ সেটা পছন্দ করেছেন। অনেকে শেয়ারও করেছেন এই ভিডিও। অনেকেই বলেছেন এই ভাবে চিপসের প্যাকেট সিল করে রাখার কৌশল খুব কাজে আসে। এর আগেও মিশেল ও’ব্রায়েন বলে একজন একই রকম একটি ভিডিও শেয়ার করেছিলেন। ২৯ সেকেন্ডের এই ভিডিওর ক্যাপশন ছিল যে আমরা হয়তো এতদিন ভুল পদ্ধতিতে চিপসের প্যাকেট ভাঁজ করছিলাম!

এই ভিডিওটিও যথেষ্ট জনপ্রিয় হয়। একজন মজা করে কমেন্টও করেন যে মুড়ে রাখার প্রয়োজন কী? খেয়ে নিলেই তো হয়! ঠিক মতো মুড়তে না পারলে জামাকাপড়ের ক্লিপ (Clip) বা সেফটিপিন (Safety Pin) দিয়ে মুড়ে রাখার পরামর্শও দেন অনেকে।

Published by:Ananya Chakraborty
First published: