হোম /খবর /বিদেশ /
ওয়াটার পার্কে স্লাইড ভেঙে ৩০ ফুট নীচে টপ টপ করে মানুষ পড়ছে! দেখুন ভয়ঙ্কর ভিডিও

Viral Video: ওয়াটার পার্কে স্লাইড ভেঙে ৩০ ফুট নীচে টপ টপ করে মানুষ পড়ছে! দেখুন ভয়ঙ্কর ভিডিও

Viral Video

Viral Video

মোবাইলে তোলা একটি ভিডিওতে দেখা গিয়েছে, প্রায় ৩০ ফুট উঁচু থেকে নীচে পড়ছেন অনেকে। (Viral Video)

  • Last Updated :
  • Share this:

#ইন্দোনেশিয়া: ওয়াটার পার্কে এমন মারাত্মক ঘটনা ঘটবে তা হয়তো কেউ স্বপ্নেও ভাবেননি। ইন্দোনেশিয়ার কেনজেরান পার্কে বিরাট জলের স্লাইড ভেঙে মারাত্মক দুর্ঘটনা ঘটেছে। প্রায় অর্ধেক স্লাইডই ভেঙে গিয়েছে এবং ভেঙে সেটি নীচে নেমে যায়। সেই সময় দলের তোড়ে অনেকেই সেখানে বিনোদনে অংশ নিয়েছিলেন। সেখানে মোবাইলে তোলা একটি ভিডিওতে দেখা গিয়েছে, প্রায় ৩০ ফুট উঁচু থেকে নীচে পড়ছেন অনেকে। (Viral Video)

নীচে দাঁড়িয়ে থাকা অন্যরা হতবাক হয়ে যান এবং ভয়ঙ্কর দৃশ্য দেখে। জলভর্তি স্লাইড থেকে প্রায় ৩০ ফুট নীচে টপ টপ করে মানুষ পড়ছেন, এমন দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, গত ৭ মে এই দুর্ঘটনাটি ঘটে। নীচে পড়তে থাকা মানুষগুলি ভয়ে-আতঙ্কে চিৎকার করছেন। তার উপর প্রত্যেকেই পড়েছেন কংক্রিটের বাঁধানো মেঝের উপর।

আরও পড়ুন: 'ডাঙ্কি'-তে কেমন লুক শাহরুখ খানের? দেখুন ভাইরাল ছবি

আরও পড়ুন: শরীরে শুধু দু'টুকরো কাপড়, ৫০-এর মন্দিরার রূপে কুপোকাত নেটিজেন

প্রায় ১৬ জন উপর থেকে এভাবে নীচে পড়েন, তাঁদের মধ্যে ৮ জনের পরিস্থিতি খারাপ। প্রত্যেকেরই হাড় ভেঙেছে। সুরাবায়া শহরে অবস্থিত এই ওয়াটার পার্কটি। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, করোনার কারণে দীর্ঘদিন ওয়াটার পার্ক বন্ধ ছিল। সেগুলি কমজোর হয়ে পড়ে, এবং সে কারণেই হয়তো নতুনকরে খোলার পর চাপ নিতে পারেনি। ভেঙে পড়ে যায় প্রায় অর্ধেকটা। পাশাপাশি, প্রচুর লোক সেখানে উঠেছিল বলে জানা গিয়েছে, যা ছিল ক্ষমতার বাইরে।

জানা গিয়েছে, ওয়াটার পার্কটির শেষ রক্ষণাবেক্ষণ হয়েছে প্রায় ৯ মাস আগে। কর্তৃপক্ষ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রশাসনের তরফে আহতদের চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছে। ঘটনার ভিডিও নেটপাড়ায় শোরগোল ফেলে দিয়েছে। করোনার পরে সমস্ত এই ধরনের পার্কের পরীক্ষা হওয়া উচিত বলেই মনে করছেন নেটিজেনরা।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Indonesia, Viral Video