Home /News /entertainment /
Shah Rukh Khan Viral Photo: 'ডাঙ্কি'-তে কেমন লুক শাহরুখ খানের? দেখুন ভাইরাল ছবি

Shah Rukh Khan Viral Photo: 'ডাঙ্কি'-তে কেমন লুক শাহরুখ খানের? দেখুন ভাইরাল ছবি

Shah Rukh Khan Viral Photo

Shah Rukh Khan Viral Photo

পরিচালক রাজকুমার হিরানি ও ছবির কলাকুশলীদের সঙ্গে শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Shah Rukh Khan Viral Photo)

  • Share this:

    #মুম্বই: কয়েক সপ্তাহ আগে রাজকুমার হিরানির সঙ্গে নিজের পরের ছবি 'ডাঙ্কি'-র কথা ঘোষণা করে ভক্তদের পাগল করেছেন শাহরুখ খান। এবার ফের সেই ছবির লুকের জন্য সংবাদ শিরোনামে বলিউডের বাদশা শাহরুখ। এই ছবিতে শাহরুখের সঙ্গে প্রথমবার অভিনয় করবেন তাপসী পান্নু। সম্প্রতি পরিচালক রাজকুমার হিরানি ও ছবির কলাকুশলীদের সঙ্গে শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Shah Rukh Khan Viral Photo)

    ছবিতে শাহরুখের লুক দেখে কুপোকাত ভক্তরা। অনেকেই লিখেছেন, ২০০৪ সালে ফিরে গিয়েছেন বলিউড বাদশা। 'বীর জারা' ও 'স্বদেশ' ছবি দুটি মুক্তি পেয়েছিল ওই বছর। ডাঙ্কির লুক যেন ভক্তদের সেই ছবির লুকের কথাই মনে করিয়ে দিচ্ছে। ভক্তদের দাবি, ছিপছিপে হয়ে যেন বয়স কমিয়ে ফেলেছেন নায়ক। দারুণ দেখাচ্ছে শাহরুখ খানকে। ফের একবার পর্দায় ঝড় তুলবেন বলেই মনে করছেন ভক্তরা।

    আরও পড়ুন: বিয়ে করতে গিয়ে পুলিশের জালে মেদিনীপুরের যুবক, কারণ শুনলে চমকে যাবেন!

    আরও পড়ুন: ২০-২২টা কুকুরের সঙ্গে ছেলেকে ঘরে আটকে রাখে বাবা-মা! পুণেতে মারাত্মক কাণ্ড

    গত ২৮ এপ্রিল ছবির নির্মাতাদের তরফে একটা ছোট ভিডিও পোস্ট করা হয়। ছবি সম্পর্কে সাম্প্রতিক তথ্যে মিলেছে যে মুম্বইতেই সেট তৈরি হয়েছে। ইন্টারনেটে বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একটা পুরনো দিনের গ্রামের গড়নে সেট তৈরি হয়েছে। এই ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাপসী পান্নুকেও। ছবির শ্যুটিংয়ের প্রথম শিডিউল শুরু হতে চলেছে এপ্রিলে। বাকি শিডিউল পঞ্জাবের বিস্তারিত অঞ্চলে শ্যুট হবে।

    শাহরুখের সঙ্গে জুটি বাঁধার ব্যাপারে রাজকুমার বলেন, 'আমার কর্মজীবনে শাহরুখ খান সবসময় আমার পছন্দের তালিকায় ছিলেন এবং অতীতে বেশ কয়েকবার একসঙ্গে কাজ করার চেষ্টা করার পরে, অবশেষে আমরা একসঙ্গে 'ডাঙ্কি' করছি। একটা ছবিতে ওই ক্ষমতা, ক্যারিশ্মা, মস্তিষ্ক সব থাকলে তা অন্য মাত্রা এনে দেয়। সেই ম্যাজিক বড়পর্দায় আনতে আমি উৎসুক।' ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের ২২ ডিসেম্বর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Dunki, Shah Rukh Khan

    পরবর্তী খবর