• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • VIRAL VIDEO OF MAN HELPS GIRL ESCAPE IN UNDERGARMENTS AFTER GIRLFRIEND RETURNS HOME RC

Viral Video: বাড়িতে আচমকা হাজির গার্লফ্রেন্ড, বাঁচতে অন্য সঙ্গিনী অর্ধনগ্ন হয়ে দৌড়! দেখুন ভাইরাল ভিডিও

বাড়িতে আচমকা হাজির গার্লফ্রেন্ড, বাঁচতে আরেক সঙ্গিনী অর্ধনগ্ন হয়ে পালালেন! (প্রতীকী ছবি)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া (Viral Video) একটি ভিডিও দেখে চক্ষু চড়কগাছে নেটিজেনের।

  • Share this:

    #নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। প্রতিদিনই বিশ্বের নানা প্রান্ত থেকে কত ছবি ও ভিডিও নজর কেড়ে নেয় নেটপাড়ার বাসিন্দাদের। সকাল থেকে ট্রেন্ডিংও হয় নানা ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া (Viral Video) একটি ভিডিও দেখে চক্ষু চড়কগাছে নেটিজেনের। আর এই ভিডিও দেখে অনেকেই লজ্জায় মুখও ঢেকেছেন।

    ট্যুইটারে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গিয়েছে, আচমকা বয়ফ্রেন্ডের বাড়িতে এসে হাজির এক প্রেমিকা। উল্টোদিকের বাড়ি থেকে সেই ভিডিও করা হয়েছে। ওই যুবতী ক্রমাগত বাড়ির দরজা খোলার জন্য ডাকাডাকি, চিৎকার করলেও কানে শুনছেন না কেউই। কিন্তু সেই সময় তাঁর বয়ফ্রেন্ড ব্যস্ত রয়েছেন অন্য মহিলার সঙ্গে। ভিডিওতে ধরা পড়েছে, গার্লফ্রেন্ডের চিৎকার শুনে উপর তলার ব্যালকনি থেকে উঁকি মারেন বয়ফ্রেন্ড।

    এর পরই দেখা যায়, কোনও উপায় না পেয়ে অপর সঙ্গিনীকে অর্ধনগ্ন অবস্থাতেই বাড়ি থেকে বের করার ছক করেন বয়ফ্রেন্ড। প্রেমিকা বাড়ির দরজা খুলে ভিতরে ঢুকতেই দেখা যায়, ব্যালকনি থেকে শুধুমাত্র অন্তর্বাস পরেই কোনও ক্রমে নীচে নামছেন। রাস্তার পথচারীরা ওই দৃশ্য দেখে কেউ কেউ এগিয়ে যান এবং ওই মহিলাকে নীচে নামতে সাহায্য করেন। একটি আন্তর্জাতিক সংবাদপত্রের দাবি, এই ঘটনাটি ঘটেছে কলম্বিয়াতে।

    এর পরেই দেখা যায়, দ্বিতীয় যুবতী ব্যালকনি থেকে নেমেই রাস্তায় রাখা একটি কাপবোর্ডের ভিতর ঢুকে পড়েন। তখনও প্রেমিকার সন্দেহ প্রশমিত হয়নি বলে, ঘর থেকে ফের রাস্তায় বেরিয়ে আসেন তিনি। সেই সময় রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে ক্ষোভে ফেটে পড়তে দেখা যায় তাঁকে। এর পরই সামনে রাখা কাপবোর্ডের ভিতর থেকে অর্ধনগ্ন ওই যুবতী বেরিয়ে পালানোর চেষ্টা করেন। এবং প্রেমিকা তাঁকে দেখতে পেয়ে তাঁর পিছু ধাওয়া করেন। যদিও শেষ পর্যন্ত কী হয়েছে তা জানা যায়নি।

    আরও পড়ুন: 'প্লিজ সাপ তুমি চলে যাও', মহিলার অনুরোধ শুনে বিষধর গোখরো যা করল!

    Published by:Raima Chakraborty
    First published: