Home /News /international /

Viral Video: প্রেমে বাধা! ট্যুরিস্ট সমেত সাফারি গাড়িকে তুলে ছুঁড়ে ফেলে দিল পুরুষ হাতি !

Viral Video: প্রেমে বাধা! ট্যুরিস্ট সমেত সাফারি গাড়িকে তুলে ছুঁড়ে ফেলে দিল পুরুষ হাতি !

Viral Video: মত্ত হাতির পাল্লায় ট্যুরিস্ট গাড়ি! কোনও মতে প্রাণে বাঁচলেন পর্যটকরা। ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

  • Share this:

    #আফ্রিকা:   শীতকাল মানেই খুলতে শুরু করেছে সব জঙ্গল (viral video)। এই সময়ে জঙ্গলের মজা একেবারেই আলাদা। আসলে শীত বা গরম হোক কিংবা বর্ষা জঙ্গল সব সময়েই বদলে ফেলে তার রূপ। আর যারা সত্যিকারের অরণ্যপ্রেমী তারা এই সময়ে কিছুতেই নিজেদের দূরে রাখতে পারেন না। তবে বর্তমানে ওয়াইল্ড লাইফ ছবি তুলতে অনেকেই ভালবাসেন। আর প্রতি সিজনে তাঁরা সব দল বেঁধে চলে যান জঙ্গল। সে ভারতে হোক বা দেশের বাইরে।

    আর জঙ্গল মানেই সাফারি (Viral video) । সকালের আলো ফোটার আগে বেড়িয়ে পড়া। আবার সন্ধ্যের মধ্যে সাফারি শেষ। গোটা দিন জুড়ে চলে জঙ্গল সাফারি। মাঝে বিরতি থাকে। আর এই সাফারির মাঝে কখনও দেখা মেলে বাঘা মামার। আবার কখনও সামনে এসে দাঁড়ায় পেল্লাই ভালুক। কিংবা মস্তো হাতির দল। আবার কখনও বিরল পাখি ধরা দেয় আকাশে। নয়তো হরিণ ছুটে যায় জল খেতে। তবে জঙ্গলের বাঘ সিংহ কিংবা হাতি বা যে কোনও জীব দেখার মজাই আলাদা।

    তবে এই সব সাফারির মাঝে অনেক সময় অনেক দুর্ঘটনাও ঘটে। সাধারণত কোনও জঙ্গলেই সাফারি চলাকালীন সময়ে নামতে দেওয়া হয় না গাড়ি থেকে (Viral video)। তবে তার মাঝেও জীব জন্তুরা এমন কাণ্ড ঘটায় যা ভাইরাল হয়।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আফ্রিকার জঙ্গলের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সাউথ আফ্রিকার ঘন জঙ্গলে সরু রাস্তায় পর পর দু'টো ট্যুরিস্টের গাড়ি ঢোকে। সাউথ আফ্রিকার লিম্পুর সিলাটি গেম রিজার্ভ ফরেস্টে যায় এই ট্যুরিস্ট দল। তাঁরা সামনেই দু'টি হাতিকে দেখতে পায়। একটি পুরুষ হাতি ও মহিলা হাতি এক সঙ্গে ছিল।

     আরও পড়ুন: পা ভেঙে হাসপাতালে প্রিয়াঙ্কা ! কেমন আছে ছেলে সহজ? জানালেন প্রাক্তন স্বামী রাহুল

    সাফারি গাড়িটি ওই হাতিদের (Angry Elephant Attacks Safari Jeep in South Africa)  কাছাকাছি আসতেই বিপদ ঘটে যায়। এই সময় সাধারণত মেটিং সিজন হয়। আগে থেকেই উত্তেজিত ছিল ওই দুই হাতি। সাফারি গাড়িটিকে দেখেই বিরক্ত হয় হাতিরা। এবার পুরুষ হাতিটি এগিয়ে এসে শুড় দিয়ে গাড়িটিকে ফেলে দেওয়ার চেষ্টা করে। কিন্তু একা পেরে ওঠে না। এর পর দু'টি হাতি মিলে এক সঙ্গে উল্টে দেয় সাফারি গাড়ি। ছিঁটকে মাটিতে পড়েন ট্যুরিস্টরা। তারপর দৌড়ে পালিয়ে পিছনের গাড়ির কাছে চলে আসেন তাঁরা।গাড়ি উল্টে দিয়ে হাতি দু'টি চলে যায় অন্যদিকে। এ যাত্রায় প্রাণে বাঁচেন ওই ট্যুরিস্ট দল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Elephant attacks, South Africa, Viral Video

    পরবর্তী খবর