Home /News /international /
Viral News: এক মাস ধরে সাফ হয়নি টয়লেট, ছবি দেখে শিউরে উঠল নেটদুনিয়া!

Viral News: এক মাস ধরে সাফ হয়নি টয়লেট, ছবি দেখে শিউরে উঠল নেটদুনিয়া!

Woman shares uncleaned toilet photo: কেন এমন করলেন আমান্ডা? জানা গিয়েছে অসুস্থ অবস্থায় বাড়িতে কোনও আত্মীয়-অতিথি যাতে না আসে সেই কারণেই টিকটকে এমন একটি কদর্য ভিডিও ভাইরাল করে বার্তা দিতে চেয়েছেন আমান্ডা।

  • Share this:

#নিউইয়র্ক: আমেরিকার বাসিন্দা আমান্ডা গর্ভবতী। তাই তিনি নিয়মিত বাড়ির শৌচালয় এবং কমোড পরিষ্কার করতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, অনিদ্রা এবং ক্লান্তির জন্য নিয়মিত পরিষ্কার করতে পারেননি তাঁর কমোড। এক মাস ধরে বাড়ির টয়লেট পরিষ্কার করতে পারেননি। অপরিষ্কার পরিবেশ অস্বাস্থ্যকর হয়ে ওঠে (Woman shares uncleaned toilet photo)।

আরও পড়ুন-Viral News: সন্তান প্রসবের পরেই অফিসে ছুটতে হল মহিলাকে, কারণ জানলে অবাক হবেন!

দীর্ঘদিন অসুস্থ এবং অবসাদ থাকায় বাড়ির কমোড পরিষ্কার করতে পারেননি আমান্ডা। সে কথা বার বার তিনি ভিডিওতে জানিয়েছেন। টিকটকে (TikTok) ভিডিও করতে করতে আমান্ডা জানিয়েছেন, মানুষ তাঁদের ঘর পরিষ্কার রাখতেই পছন্দ করেন। কিন্তু অনেক সময় বাধ্য হয়ে বা অলসতায় একজন মানুষ পরিচ্ছন্নতাকে বিশেষ গুরুত্ব দেন না। ভয়ঙ্কর খারাপ পরিবেশ সৃষ্টি হতে পারে ঘরের মধ্যে কেবলমাত্র বাথরুম এবং টয়লেট পরিষ্কার না হওয়ার জন্য। এটি মোটেই ভাল জিনিস নয় বলে মন্তব্য করেছেন আমান্ডা। আমেরিকায় বসবাসকারী এই মহিলা তাঁর বাড়ির নোংরা বাথরুমের এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে এটিকে স্বাভাবিক হিসাবে বিবেচনা করার অনুরোধ জানিয়েছেন তিনি।

হঠাৎ সোশ্যাল মিডিয়ায় টিকটকে কমোডের বিশ্রী ছবি ভাইরাল করেছেন তিনি। তাঁর নিজের সোশ্যাল মিডিয়ায় মানুষকে নোংরা ভর্তি টয়লেটের ছবি দেখিয়েছেন। যা দেখে মানুষের বমি চলে আসবে। বর্তমান আমেরিকার পরিস্থিতির সঙ্গে তাঁর নোংরা আবর্জনাময় টয়লেটের তুলনা করেছেন আমান্ডা।

আপাতত নানা আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে। আমান্ডার পরিবারে তিনি ছাড়া কি আর কেউ বাথরুম পরিষ্কার করার নেই, টিকটক দেখেই অনেকে প্রশ্ন করেছেন, পরিবারের অন্য সদস্যরা কোথায়? গর্ভবতী মহিলার পক্ষে অসুস্থ অবস্থায় বাথরুম পরিষ্কার করা নিতান্তই অসম্ভব। এক্ষেত্রে আমেরিকার মতো একটি উন্নতশীল দেশের এক সন্তানসম্ভবা মহিলার ভিডিওটি দেখে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন-Viral News: মদ খেয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে এলেন মহিলা! নেশার ঘোরে ২ ঘণ্টা ধরে যা করলেন !

তিন সন্তানের মা আমান্ডা চতুর্থ সন্তান নিয়ে গর্ভবতী অবস্থায় জানিয়েছেন, বাড়ির এই অবস্থায় এখন যেন কেউ না আসেন। আপাতত ব্লিচিং পাউডার দিয়ে টয়লেট পরিষ্কার করার কাজ করতে গিয়ে দেখলেন আগুন ধরে গিয়েছে কমোডে। যদিও কিছুক্ষণের মধ্যে জল দিয়ে সেই আগুন নিভিয়ে ফেলা হয়েছে। কেন এমন করলেন আমান্ডা? জানা গিয়েছে অসুস্থ অবস্থায় বাড়িতে কোনও আত্মীয়-অতিথি যাতে না আসে সেই কারণেই টিকটকে এমন একটি কদর্য ভিডিও ভাইরাল করে বার্তা দিতে চেয়েছেন আমান্ডা। টয়লেটের ঢাকনা খুলতেই দর্শকদের বমি হয়ে যাবে এমন অবস্থা হয়ে রয়েছে। হলুদ দাগ এবং চুলে ভর্তি হয়ে রয়েছে টয়লেটটি। টিকটকে আমেরিকার বাসিন্দা আমান্ডা জানিয়েছেন, গত একমাস ধরে তিনি টয়লেটটিকে পরিষ্কার করেননি। সেই কারণে তিনি খুব লজ্জিত। এই অবস্থায় কাউকে বাড়িতে আসতে বারণ করছেন তিনি। টিকটকে ভিডিওটি চলাকালীনই ব্লিচ এবং ক্লিনার রেখেছিলেন আমান্ডা। ব্রাশ দিয়ে পরিষ্কার করার সময় জ্বলে ওঠে কমোডের ভেতর। ভিডিওটি দেখে অনেকেই মন্তব্য করেছেন বাড়ির বাথরুম পরিষ্কার রাখতে হয়, যেখানে বাচ্চারা থাকে বিশেষ করে। তা ছাড়া গর্ভবতী অবস্থায় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকাটা জরুরি।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর