হোম /খবর /বিদেশ /
মাস্কের বদলে মুখে মহিলার অন্তর্বাস পরে বিমানে উঠলেন ব্যক্তি, ঘটনার ভিডিও ভাইরাল

Viral: মাস্কের বদলে মুখে মহিলার অন্তর্বাস পরে বিমানে উঠলেন ব্যক্তি, ঘটনার ভিডিও ভাইরাল

মাস্কের বদলে মুখে থং! এহেন অদ্ভুত আচরণে ব্যক্তিকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়

  • Last Updated :
  • Share this:

#ফ্লোরিডা: গত বছরের শেষ ও চলতি বছরের শুরুর দিকে ভয়াবহ আকার ধারণ করেছিল মারণ ভাইরাস করোনা! শুরু হয়েছিল মৃত্যু মিছিল! পরিস্থিতি যেই না একটু স্বাভাবিক হল, যেই-না মানুষ ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করল, খুলতে লাগল স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়, অমনি দাঁত-নোখ বের করে ফের একবার ঝাঁঝিয়ে উঠল করোনাভাইরাস! ছড়িয়ে পড়েছে করোনার নয়া প্রজাতি ওমিক্রন! বাংলাতেও মিলেছে ওমিক্রন আক্রান্তের হদিশ, এখন বাঁচার একমাত্র উপায় মাস্ক পরে থাকা! আর এই মাস্ক পরা নিয়ে হালে এমন এক ঘটনা ঘটল, মাথায় হাত নেটিজেনদের! ঘটনার ভিডিও হুহু করে ভাইরাল (Viral)!

ঠিক কী ঘটেছিল? জানা যায়, মাস্কের বদলে মহিলার অন্তর্বাস মুখে পরে প্লেনে উঠলেন এক ব্যক্তি! ফ্লোরিডায় ইউনাইটেড এয়ারলাইনস-এর বিমানে মুখে লাল রং-এর থং পরে উঠলেন আমেরিকার বাসিন্দা বছর ৩৮-এর অ্যাডাম জেন। সেই দৃশ্য দেখে বিমানের যাত্রী-সহ বিমান কর্মীদের  চোখ কপালে (Viral)!

দেখুন সেই ভিডিও--

আরও পড়ুন:মাস্কেই সায়েস্তা মারণ ভাইরাস, করোনাভাইরাস ছুঁলেই জ্বলে উঠবে এই মাস্ক

কিন্তু কেন এমন অদ্ভুত আচরণ করলেন অ্যাডাম? তাঁর ভাষায়, মুখে থং পরে বিমান কর্তৃপক্ষের 'অযৌক্তিক আচরণ'-এর বিরুদ্ধে নিজের প্রতিবাদ জানিয়েছেন অ্যাডাম! কী অযৌক্তিক আচরণ? অ্যাডামের মতে, বিমানে যাত্রীদের জোর করে মাস্ক পরতে বাধ্য করা হয়। শুধু খাওয়া ও পান করার সময় মাস্ক খোলা যায়! এই ভয়াবহ কোভিড আবহেও বিমান কর্তৃপক্ষের এই কড়াকাড়ি অ্যাডামের কাছে 'অযৌক্তিক' বলে মনে হয়েছে, আর তাই তিনি মুখে থং পরে প্রতিবাদ জানিয়েছে! তাঁর কথায়, বিমান কর্তৃপক্ষের অযৌক্তিক আচরণের প্রতিবাদে আমিও অযৌক্তিক আচরণ করেছি।

আরও পড়ুন:এবার হাসির উপরেও নিষেধাজ্ঞা উত্তর কোরিয়ায়, নির্দেশ জারি করল প্রশাসন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অ্যাডাম প্লেনে উঠেছে মুখে লাল রং-এর থং পরে! বিমানের এক কর্মী তাঁকে বলেছেন, তিনি যদি মুখ থেকে থং-টি না খোলেন, তবে তাঁকে প্লেন থেকে নেমে পরতে হবে। কিছুক্ষণ বাক্যালাপ চলার পর দেখা যায়, প্লেন থেকে নেমে যাচ্ছেন অ্যাডাম জেন। জানা যায়, অ্যাডাম জেন-কে নিশিদ্ধ ঘোষণা করেছে United Airlines। জেন জানান, তাঁকে বিমান থেকে নামিয়ে দেওয়ার পর, আরও অনেক যাত্রী তাঁর প্রতিবাদকে সমর্থন করে প্লেন থেকে নেমে যান।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Mask