স্যালাডের বক্স খুলতেই লাফিয়ে উঠল জ্যান্ত ব্যাঙ !

রাতে খাবার খেতে যাওয়ার সময় লেটুসের প্যাকেট খুলে দেখতে পান জীবিত ব্যাঙ

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 21, 2019 02:53 PM IST
স্যালাডের বক্স খুলতেই লাফিয়ে উঠল জ্যান্ত ব্যাঙ !
স্যালাডের বক্সে একটি জ্যান্ত ব্যাঙ
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 21, 2019 02:53 PM IST

ভেজালের যুগে সবাই ঝুঁকছে তাজা ও রাসায়নিকবিহীন খাদ্যের দিকে। যুক্তরাষ্ট্রের উইসকনসিন রাজ্যের উত্তর শোর এলাকার একটি পরিবার স্যালাডের বক্সে একটি জ্যান্ত ব্যাঙ পায়। এই গা শিরশিরে অভিজ্ঞতা টুইটারে শেয়ার করেন এক নারী।

উত্তর শোর এলাকার অ্যালেন একটি দোকান থেকে এক বক্স লেটুস কেনেন। রাতে খাবার খেতে যাওয়ার সময় লেটুসের প্যাকেট খুলে দেখতে পান জীবিত ব্যাঙ । ব্যাঙটি দেখামাত্রই তিনি তাঁর ফোন বের করে ভিডিও করেন। পরে তিনি সেই ভিডিওটি শেয়ারও করেন ট্যুইটারে। আর সঙ্গে সঙ্গে সেতি ভাইরাল হয় সয়াল মিডিয়ায়, বেশ কিছু প্রতিক্রিয়াও পান তিনি।

Loading...

‘সালাদের সঙ্গে বিনামূল্যে পোষা প্রাণী’ টুইটারে মজা করে প্রতিক্রিয়া লিখেছেন একজন। আরেকজন লিখেছেন, ‘খুব বাজে। বেচারা ব্যাঙও পরিস্থিতির শিকার। আশা করি, একে অবমুক্ত করে দেওয়ার মতো জায়গা আপনার ছিল।’

‘আমি জানি না ব্যাঙ কেন সবার কাছে কদাকার! তুমি রাসায়নিকবিহীন খাদ্য কিনেছ। এটিই প্রকৃতি। অন্তত ব্যাঙটি জীবিত ছিল। ক্ষুদ্র প্রাণীটিকে মুক্ত করে দাও। তারপর তোমার হাত ধুয়ে নাও,’ লিখেছেন আরেক টুইটার ব্যবহারকারী।

টুইটারে সাড়া ফেলা এ ভিডিও চোখ এড়ায়নি সবজি সরবরাহকারী প্রতিষ্ঠানটিরও। পেশাদারত্বের পরিচয় দিয়ে তাঁরা অ্যালেনের টুইটের উত্তরে দুঃখ প্রকাশ করেছেন। পাশাপাশি সমস্যা সমাধানে তাঁদের টুইটারে ফলো করারও অনুরোধ জানান।

First published: 02:53:57 PM Aug 21, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर