লকডাউনে ১৩০ কিলোমিটার যাত্রা করে প্রিয় স্যান্ডউইচ খেলেন বৃদ্ধ!

লকডাউনে ১৩০ কিলোমিটার যাত্রা করে প্রিয় স্যান্ডউইচ খেলেন বৃদ্ধ!

কী কাণ্ড!

একটি অর্গানিক খাদ্য প্রস্তুতকারী সংস্থার খদ্দের বৃদ্ধ ১৩০ কিলোমিটার পাড়ি দিয়েছেন তাঁর প্রিয় স্যান্ডউইচ খাওয়ার জন্য। হেলিকপ্টার উড়িয়ে পৌঁছে গিয়েছে 'চিপিং ফার্ম শপ'-এ।

  • Share this:

    #লন্ডন: বিশ্বজুড়ে করোনার অতিমারির লকডাউনের সময় কী কাণ্ডই করেছেন এই বৃদ্ধ। নিজের প্রিয় খাবারের জন্য কেউ যে এমন ঘটনাও ঘটাতে পারেন তা এই বৃদ্ধের কথা না জানলে বিশ্বাসই করা যায় না। কিছুদিন আগে এক ইউকের নাগরিক মহিলার কথাও সামনে এসেছিল। যিনি ম্যাকডোনাল্ডসের প্রিয় বার্গার খাওয়ার জন্য লকডাউনের সময় ১০০ মাইল রাস্তা গাড়ি চালিয়েছিলেন। পরে পুলিশের হাতে পড়ে জরিমানাও দিয়েছিলেন অনেক। এবারের ঘটনাও লন্ডনের।

    একটি অর্গানিক খাদ্য প্রস্তুতকারী সংস্থার খদ্দের বৃদ্ধ ১৩০ কিলোমিটার পাড়ি দিয়েছেন তাঁর প্রিয় স্যান্ডউইচ খাওয়ার জন্য। হেলিকপ্টার উড়িয়ে পৌঁছে গিয়েছে 'চিপিং ফার্ম শপ'-এ। সেখানে গিয়ে প্রিয় স্যান্ডউইচ কিনে ফের ১৩০ কিলোমিটার উড়ে বাড়ি পৌঁছেছেন তিনি। সম্প্রতি ওই দোকানের তরফেই ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি হেলিকপ্টারেই বসে রয়েছেন। দোকানি এসে তাঁর হাতে খাবারের প্যাকেট দিয়ে চলে যাচ্ছেন। যাওয়ার আগে ক্যামেরার দিকে তাকিয়ে থাম্বস আপ-ও দেখালেন তিনি।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে। মুহূর্তে ভাইরাল হয়েছে সেটি। বৃদ্ধের কাণ্ড দেখে হতবাক নেটিজেন। আপনার কী মত?

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর