• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • সংস্থার প্রতি আক্রোশ, নতুন ৫০টি Mercedes-Benz একসঙ্গে ভেঙে ফেললেন কর্মী!

সংস্থার প্রতি আক্রোশ, নতুন ৫০টি Mercedes-Benz একসঙ্গে ভেঙে ফেললেন কর্মী!

ঘটনাটির ছবি শেয়ার হতেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটির ছবি শেয়ার হতেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটির ছবি শেয়ার হতেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#স্পেন: কর্মক্ষেত্রে একাধিক সমস্যার মুখোমুখি কম-বেশি প্রায় সকলকেই হতে হয়। কাজের প্রতি অসন্তুষ্টও থাকেন অনেকে। কিন্তু তার জন্য বদলা নেওয়া বা তার ক্ষতি করার কথা হয় তো মাথায় আসে না কারও। বা এলেও যে সংস্থা এত দিন পেট চালিয়েছে, তার কথা মাথায় রেখে সেই রাগ চেপে যাওয়া হয়। কিন্তু স্পেনের এই ব্যক্তি এমন কাজ করলেন না। উলটে তিনি সংস্থার প্রতি আক্রোশ থেকে প্রায় ৫০টি দামি গাড়ি ভেঙে ফেললেন। যার আনুমানিক মূল্য ৬ মিলিয়ন ডলার।

৩১ ডিসেম্বর ওই ব্যক্তি একটি JCB চুরি করে ২১ কিলোমিটার গিয়ে স্পেনের রাজধানী ভিটোরিয়া গাসতেইজের ইন্ডাস্ট্রিয়াল এলাকায় পৌঁছন। সেখানে Mercedes Benz-এর একটি কারখানায় হানা দিয়ে পর পর ৫০টি গাড়িতে ভাঙচুর চালান। সবক'টি গাড়িই নতুন অবস্থায় রাখা ছিল বলে জানা গিয়েছে।

ডেইলি মেল-এর রিপোর্ট অনুযায়ী, এই ৫০টি গাড়ির মধ্যে একদম নতুন সিরিজের কিছু Mercedes-Benz রয়েছে। যেগুলি ভি ক্লাস মডেলের। রয়েছে বেশ কিছু ভ্যানও। এছাড়াও কয়েকটি electric eVitos গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে, যেগুলি কিছু দিন আগেই এই Mercedes-এর অ্যাসেম্বলি লাইন শোরুমে আনা হয়েছে।

বেশ কিছু রিপোর্ট বলছে, ওই শোরুমে গাড়িগুলির ক্ষতি হলেও কোনও ব্যক্তি এর ফলে জখম হয়নি। জানা গিয়েছে, যে ব্যক্তি এই কাজ করেছেন, তিনি ওই শো-রুমেরই প্রাক্তন কর্মী। গাড়ি ভাঙচুর চালানোর সময়ে নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরে ফেলেন। কিন্তু তাঁকে থামানো যায়নি। ফলে শূন্যে গুলিও ছুঁড়তে হয় তাঁদের। এদিকে একজন নিরাপত্তারক্ষী পুলিশে খবর দিলে, পুলিশ এসে তাঁকে ধরে নিয়ে যায়।

পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, ৩৮ বছর বয়সী ওই ব্যক্তি ২০১৬ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ওই শো-রুমে কাজ করতেন। কেন এমন ঘটনা তিনি ঘটিয়েছে তার সঠিক কারণ এখনও জানা যায়নি। তাঁকে জিজ্ঞাসাবাদ করা চলছে।

অন্য দিকে পুরো ঘটনাটি নিয়ে জানাজানি হয়ে গেলেও, সংস্থার অ্যাসেম্বলি লাইন শো-রুমের তরফে সরকারি ভাবে কিছু জানানো হয়নি এখনও। তবে, জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই ব্যাপারে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করবে তারা।

ঘটনাটির ছবি শেয়ার হতেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সকলেই ওই ব্যক্তির গ্রেফতারির দাবি জানান। এত দামি গাড়ি এভাবে নষ্ট হওয়ায় অনেকেই আফশোস করতে থাকেন।

Published by:Piya Banerjee
First published: