বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

স্টেজে উঠে ছাত্রীদের সঙ্গে নাচতে শুরু করল রাস্তার কুকুরছানা ! চিনের ভিডিও ভাইরাল

স্টেজে উঠে ছাত্রীদের সঙ্গে নাচতে শুরু করল রাস্তার কুকুরছানা ! চিনের ভিডিও ভাইরাল
photo source You Tube

কুকুরটি সেখানে ১ ঘণ্টারও বেশি সময় ধরে ছিল। ডান্সাররা স্টেজ থেকে নেমে আসার সময়, সে-ও নেমে আসে

  • Share this:

#চিন: কুকুর নাচছে। এমন শোনা গিয়েছে কি আগে? শোনা না গেলেও, এবার সোজাসুজি ভিডিও দেখা গেল একটি মিষ্টি কুকুরছানার নাচের। খুব কম সময়েই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। চীনে কানমিং বিশ্ববিদ্যালয়ের একটি নাচের মহড়া চলছিল কোরিওগ্রাফির ছাত্রীদের। সেখানেই হঠাৎ চলে আসে একটি ছোট্ট, মিষ্টি কুকুর। মঞ্চে উঠতেই সে নজর কেড়ে নেয় সকলের। শুধু এক জায়গায় দাঁড়িয়ে না থেকে, স্টেজে রীতিমতো নাচানাচি শুরু করে দেয় সে।

প্রিয় ব্যান্ডের কনসার্ট হলে ফ্যানেদের মাঝে মধ্যেই দেখা যায় পারফরম্যান্সে অংশ নিতে। কিন্তু স্টেজে উঠে একেবারে পারফরম্যান্সে যোগ দেওয়া, এ এক অভাবনীয় ব্যাপার। ডেইলি মেল-এর খবর অনুযায়ী, কুকুরটি পথের কুকুর। ওই ইউনিভারসিটি ক্যাম্পাসেই থাকে। তিনজন ছাত্রীর মাঝখান দিয়ে তার এদিক ওদিক দৌঁড়ে যাওয়াই বলে দেয় যে এভাবে স্টেজে উঠে নাচার এক্সপিরিযেন্স সে উপভোগ করছিল। দর্শকদের মধ্যে একজন এই মজার ঘটনা চাক্ষুষ করেই ক্ষান্ত দেয়নি। বরং ভিডিও রেকর্ডিং করে আপলোড করে দেয় একটি ভিডিও শেয়ারিং অ্যাপে। এমন সুন্দর মুহূর্ত যে ক্যামেরাবন্দী করেছে, তার নাম চেন। ২১ বছর বয়সি কোরিওগ্রাফির ছাত্র সে।

কখন কুকুরটি চুপিসারে রিহার্সাল রুমে ঢুকে গিয়েছিল, তা কেউই লক্ষ্য করেনি। সকলের নজর তার দিকে যখন যায়, তখন সে উঠে এসেছে স্টেজে।  মাত্র ৪০ সেকেন্ডের এই ভিডিও নেটিজেনদের মাতিয়ে রেখেছে। সব থেকে মজার বিষয়, কুকুরটি যখন লেজ নাড়াতে নাড়াতে পারফরমারদের পিছন পিছন চলেছে, কেউ কিন্তু তাকে থামায়নি। তাই ছোট্ট কুকুরটিও তার পারফরম্যান্স দেখিয়ে গিয়েছে নিশ্চিন্তে। কিছুক্ষণ নাচানাচির পর কুকুরটির সম্ভবত মনে হয় যে সে সকলের মন জয় করতে পারছে না। এবার তাই শুরু হয় নতুন খেলা। একজন ডান্সারের স্কার্ট মুখে নিয়ে টানাটানি শুরু করে। কিন্তু মেয়েটি তখনও নেচেই চলেছে। চেনের কথায়, কুকুরটি সেখানে ১ ঘণ্টার বেশি সময় ধরে ছিল। ডান্সাররা স্টেজ থেকে নেমে আসার সময়, সে-ও নেমে আসে । Antara Dey

Published by: Piya Banerjee
First published: December 8, 2020, 11:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर