Home /News /international /
এখনও পর্যন্ত ১৫০ সন্তানের বাবা হয়েছেন এই ব্যক্তি! আরও ১০ শিশু জন্মাবে এ বছরই

এখনও পর্যন্ত ১৫০ সন্তানের বাবা হয়েছেন এই ব্যক্তি! আরও ১০ শিশু জন্মাবে এ বছরই

প্রতীকী চিত্র ।

প্রতীকী চিত্র ।

কৃত্রিম ভাবে ছাড়াও, যৌন সম্পর্কের মাধ্যমেও তিনি নিঃসন্তান দম্পতিদের সন্তানসুখ দেন।

  • Share this:

    #আর্জেন্টিনা: তিনি ১৫০ টি সন্তানের গর্বিত পিতা । আর ১০ শিশু হয়তো এ বছরই পৃথিবীর আলো দেখবে । মোট শিশুর সংখ্যা গিয়ে দাঁড়াবে ১৬০-এ । শুধুমাত্র লকডাউনেই এখনও পর্যন্ত তাঁর ছয় সন্তানের জন্ম হয়েছে । এই ব্যক্তি আর্জেন্টিনার একজন স্পার্ম ডোনার ।

    ৪৯ বছরের এই স্পার্ম ডোনারের নাম জো । গোটা বিশ্বের বিভিন্ন জায়গায় থাকে তাঁর ১৫০ সন্তান । সম্প্রতি জো’র শুক্রানুর মাধ্যমে ৫ জন মহিলা গর্ভবতী হয়েছেন ।

    স্পার্ম ডোনারদের কাজই হল নিঃসন্তান দম্পতিদের মুখে আনন্দের হাসি এনে দেওয়া । অনেকে আবার সিঙ্গল মাদার হতে চান । তাঁরাও সেক্ষেত্রে পছন্দের স্পার্ম ডোনারকে বেছে নেন । বলিউড সিনেমা ভিকি ডোনারে এই বিষয়টি খুব সুন্দরভাবে তুলে ধরা হয়েছিল । লকডাউনে জো আটকে গিয়েছিলেন আর্জেন্টিনায় । কিন্তু সেখানেও নিজের পেশা বন্ধ করেননি তিনি ।

    ২০০৮ সাল থেকে এই কাজ করছেন জো। নিজের কাজ নিয়ে বেশ খুশি ও গর্বিত তিনি । অসুখী, সন্তানহীন দম্পতিদের মুখের হাসিই তাঁকে ভরিয়ে রাখে, বলে জানান তিনি । বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা সন্তানদের প্রত্যেককেই অন্তত একবার করে দেখেছেন তিনি । অনেকেই তাঁর মতোই দেখতে । ১৫০ সন্তানের বাবা হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন জো ।

    জো জানিয়েছেন, লকডাউনের কারণে তাঁর কাজের চাপ আরও বেড়ে গিয়েছিল। অনেকেই যৌন সংসর্গ এড়িয়ে কৃত্রিমভাবে স্পার্ম গ্রহণ করে সন্তানের জন্ম দিতে চেয়েছেন । তাই এই মুহূর্তে নিজের কাজ নিয়ে জো দারুণ ব্যস্ত বলে জানিয়েছেন তিনি ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Sperm donor

    পরবর্তী খবর