Home /News /international /
Plane Accident: ৪ ভারতীয় সহ আছেন ২২ যাত্রী, হঠাৎ উধাও বিমান! নেপালের মাঝ আকাশে মহারহস্য

Plane Accident: ৪ ভারতীয় সহ আছেন ২২ যাত্রী, হঠাৎ উধাও বিমান! নেপালের মাঝ আকাশে মহারহস্য

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Plane Accident: জানা গিয়েছে, পোখরা থেকে জমসন যাচ্ছিল বিমানটি। সেই সময়ই মাঝ আকাশে বিমানটির সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে যায়।

  • Share this:

    #নেপাল: মারাত্মক দুর্ঘটনার আশঙ্কা। নেপালে মাঝ আকাশ থেকে উধাও যাত্রীবাহী বিমান। গত এক ঘন্টা ধরে বিমানটি'র কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না বলে খবর। জানা গিয়েছে, ওই বিমানে ২২ জন যাত্রী ছিলেন। যার মধ্যে চার জন ভারতীয়। এদিন সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ বিমানটি আকাশে ওড়ে। তারপরই মাঝ আকাশে আচমকাই বিমানের সঙ্গে সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। যাত্রীদের মধ্যে তিনজন জাপানি নাগরিকও রয়েছেন। বাকিরা সকলেই নেপালের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনায় বড় দুর্ঘটনার আশঙ্কা করছে সংশ্লিষ্ট মহল।

    জানা গিয়েছে, পোখরা থেকে জমসন যাচ্ছিল বিমানটি। সেই সময়ই মাঝ আকাশে বিমানটির সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে যায়। এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় জেলার উচ্চপদস্থ আধিকারিক নেত্রাপ্রসাদ শর্মা জানিয়েছেন, মুসতাং জেলায় জমসনগামী ওই বিমানটিকে উড়তে দেখা গিয়েছে। তবে এরপরই বিমানটি মাউন্ট ধৌলাগিরির অভিমুখে ঘুরে যায়।

    আরও পড়ুন: গাছের মধ্যে ঢুকে গেল আস্ত বাস, মুহূর্তে রক্তে লাল চারদিক, বাংলাদেশে মৃত্যুমিছিল

    এরপর থেকেই নিখোঁজ বিমানটি। সেক্ষেত্রে বিমান ভেঙে পড়ার আশঙ্কাও করছেন অনেকে। ফের বিমানে বিপত্তি হওয়ায় চিন্তিত নেপাল প্রশাসন। নেপালে মাঝ আকাশ থেকে বেপাত্তা বিমানকে নিয়ে আশঙ্কা ক্রমেই বাড়ছে। ২২ জন যাত্রীকে নিয়ে নিখোঁজ হয়ে যাওয়ায় দুশ্চিন্তা আরও বাড়ছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Nepal, Plane Crash

    পরবর্তী খবর