Home /News /international /
রাজপু্ত্রের বিয়ের মেনুতে কী থাকছে ? শেয়ার করলেন শেফ নিজেই

রাজপু্ত্রের বিয়ের মেনুতে কী থাকছে ? শেয়ার করলেন শেফ নিজেই

লেমন ও এল্ডারফ্লাওয়ার ফ্লেভারড কেকের উপর বাটারক্রিম ফ্রস্টিং, উপরে সাজানো স্প্রিং ফ্লাওয়ার- এই কেক কেটেই নতুন জীবন শুরু করবেন হ্যারি-মেগান ।

  • Share this:
    #ব্রিটেন: রাজপুত্রের বিয়ে বলে কথা । তাই সেই বিয়ের খাবার যে হবে রাজকীয় তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না ১৯ মে উইন্ডসর ক্যাসেলে আয়োজিত ভোজসভায় ৬০০ অতিথিকে কী দিয়ে আপ্যায়ন করা হবে, শেষপাতেই বা কী থাকবে তা কড়া তার সব খুঁটিনাটি কড়া হাতে সামলাচ্ছেন উইন্ডসর ক্যাসেল কিচেনের প্রধান শেফ মার্ক ফ্লানাগান । উইন্ডসর ক্যাসেলের কিচেন ।Image Courtesy: Twitter. উইন্ডসর ক্যাসেলের কিচেন । Image Courtesy: Twitter. রাজকুমারের বিয়ের মেনুর এক ঝলক নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন ফ্লানাগান । যেখানে দেখা যাচ্ছে ব্যস্ত হাতে সব দায়িত্ব সামলাচ্ছেন মার্কের দলের সদস্যরা । অতিথিদের পাতে যতটা সম্ভব টাটকা খাবার তুলে দেওয়া যায় তাতেই মন দিয়েছেন মার্ক । তাই গার্ডেন অফ ইংল্যান্ড কেন্ট, পোর্টউড ফার্মের তাজা বিনস, অ্যাসপারগাস, অন্যান্য শাক-সব্জি দিয়েই তৈরি হবে রাজকীয় লাঞ্চের সব পদ । ক্যাসেলের কিচেনে ব্যস্ত মার্কের টিম । Image Courtesy: Twitter. ক্যাসেলের কিচেনে ব্যস্ত মার্কের টিম । Image Courtesy: Twitter. মেনুতে ঠিক কী কী থাকছে তা উইন্ডসর ক্যাসেল গোপন রাখতে চাইলেও শেষপাতে যে থাকছে ক্যাসেলের প্রিয় ডেজার্ট চকোলেট ট্রাফল তা জানিয়েছেন প্যাস্ট্রি শেফ সেলউইন স্টোবি । চকোলেট বানাতে ব্যস্ত প্যাস্ট্রি শেফ সেলউইন স্টোবি । Image Courtesy: Twitter. চকোলেট বানাতে ব্যস্ত প্যাস্ট্রি শেফ সেলউইন স্টোবি । Image Courtesy: Twitter. স্টার্টার থেকে ডেজার্ট, কী কী থাকবে মেনুতে তার পুরোটাই দায়িত্ব নিয়ে ঠিক করেছেন হ্যারি-মেগান নিজেরা । তাই লন্ডনের ভায়োলেট বেকারির প্যাস্ট্রি শেফ ক্লেয়ার ট্যাককে দায়িত্ব দেওয়া হয়েছে ওয়েডিং কেক তৈরির । ডেজার্ট প্ল্যাটারের ঝলক । Image Courtesy: Twitter. ডেজার্ট প্ল্যাটারের ঝলক । Image Courtesy: Twitter. লেমন ও এল্ডারফ্লাওয়ার ফ্লেভারড কেকের উপর বাটারক্রিম ফ্রস্টিং, উপরে সাজানো স্প্রিং ফ্লাওয়ার- এই কেক কেটেই নতুন জীবন শুরু করবেন হ্যারি-মেগান । We dropped in on the Kitchens at Windsor Castle, who will shortly begin final preparations for the #RoyalWedding.

    Take a look behind the scenes with Royal Chef Mark Flanagan and his team: https://t.co/91PHLXKv3v pic.twitter.com/2W3w1IhQdh

    — Kensington Palace (@KensingtonRoyal) 14 May 2018
    First published:

    Tags: Meghan Markle, Prince Harry, Royal Wedding, Royal Wedding Cake, Windsor Castle

    পরবর্তী খবর