Home /News /international /
বাইডেনের নেতৃত্বে সঠিক দিশা পাবে আমেরিকা, বার্তা রাহুল গান্ধির

বাইডেনের নেতৃত্বে সঠিক দিশা পাবে আমেরিকা, বার্তা রাহুল গান্ধির

আজ ট্যুইটারে রাহুল লেখেন, জো বিডেনকে স্বাগত।

আজ ট্যুইটারে রাহুল লেখেন, জো বিডেনকে স্বাগত।

রাহুলের বার্তা, যোগ্য নেতৃত্ব পাচ্ছেন মার্কিন নাগরিকরা।

  • Last Updated :
  • Share this:

#ওয়াশিংটন: ৪৬ তম মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হলেন জো বাইডেন। বাইডেনের নির্বাচিত হওয়ার দিনে গোটা বিশ্ব থেকে আসছে শুভেচ্ছার ঝড়। শুভেচ্ছা প্রদানকারীর তালিকায় রইলেন রাহুল গান্ধিও। রাহুলের বার্তা, যোগ্য নেতৃত্ব পাচ্ছেন মার্কিন নাগরিকরা।

আজ ট্যুইটারে রাহুল লেখেন, "জো বিডেনকে স্বাগত। আমি আত্মবিশ্বাসী, তিনি মার্কিনিদের ঐক্যবদ্ধ করবেন এবং নেতৃত্বের সঠিক দিশা দেবেন।"

৭২ ঘণ্টার বেশি মাটি কামড়ে লড়েছে বাইডেন শিবির। দিনের শুরুতে ব্যাগে ২৫৩ টি ইলেক্টরাল ভোট থাকায় বাইডেনের জয় নিশ্চিত ছিলই। কিন্তু ট্রাম্প শিবির বেঁকে বসে জর্জিয়ায় পুনর্গণনার দাবি জানায়। যদিও বাইডেন সমর্থকদের পাখির চোখ ছিল পেনসিলভেনিয়া। সেখানে ২০ টি ভোট জোগাড় হয়ে গেলে আর কিছুই করার ছিল না ট্রাম্প গোষ্ঠীর।

বাইডেনের বিজয়বার্তা ঘোষিত হতেই উচ্ছ্বাসে মেতে ওঠে বাইডেন শিবির। একটি ভিডিও পোস্ট করে সবার রাষ্ট্রপতি হয়ে ওঠার বার্তা দেন বাইডেন। ভিডিওটিতে দেখা যায়, সর্বস্তরের উদ্য়মী মার্কিন মানুষকে একজোট হওয়ার বার্তা দিচ্ছেন বাইডেন। বাইডেন ট্যুইটটিতে লেখেন, "আমি এই দেশের কাছে নেতৃত্বের দায়িত্ব প্রদানের জন্য কৃতজ্ঞ। সামনের দিনগুলিতে আমাদের জন্য কঠিন। আমি এটুকু প্রমিস করতে পারি, আমি সকলের প্রেসিডেন্ট হয়ে উঠব।"

Published by:Arka Deb
First published:

Tags: US presidential election 2020