বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

হাতে লেগে রক্ত, 'Covid-19 সেক্স পার্টি' থেকে ধরা পড়ায় পদত্যাগ রাজনীতিকের!

হাতে লেগে রক্ত, 'Covid-19 সেক্স পার্টি' থেকে ধরা পড়ায় পদত্যাগ রাজনীতিকের!

একটি কাফের উপরে ২৫ জনের একটি সেক্স পার্টি (Sex Party) চলছিল। তার শোরগোলে বিরক্ত হয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন।

  • Share this:

#নয়াদিল্লি: বিষয়টি নিঃসন্দেহেই জন্ম দিয়েছে বিতর্কের। তাও আবার একটি দিক থেকে নয়, অনেকগুলো দিক থেকে। এর সঙ্গে জড়িয়ে রয়েছে নৈতিকতা, অন্যের অসুবিধার মতো প্রসঙ্গও। সর্বোপরি সরকারের মাদকবিরোধী (Drugs) এবং কোভিড ১৯ (Covid 19) সতর্কতামূলক বিধি ভঙ্গের বিষয়। আর এই সব কিছুর কেন্দ্রে যাঁর নাম সম্প্রতি উঠে এসেছে সংবাদমাধ্যমের শিরোনামে, তিনি দেশের সংবিধানের আইনপ্রণেতাও বটে! বেলজিয়ামের (Belgium) সংবাদমাধ্যম HLN মারফত প্রকাশিত খবর বলছে যে জোসেফ সেজার (Jozsef Szajer) নামের এক উচ্চপদস্থ এবং প্রভাবশালী হাঙ্গেরিয়ান ইয়োরোপিয়ান ল'মেকার সম্প্রতি এক সেক্স পার্টি থেকে গ্রেফতার হয়েছেন। এই ঘটনার পর তিনি পদত্যাগ করতেও বাধ্য হয়েছেন।

অবশ্য বেলজিয়ামের ওই সংবাদমাধ্যম তাদের প্রকাশিত খবরে সরাসরি ওই রাজনীতিকের নাম নেয়নি। তারা শুধু জানিয়েছে যে একটি কাফের উপরে ২৫ জনের একটি সেক্স পার্টি (Sex Party) চলছিল। তার শোরগোলে বিরক্ত হয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে সবাইকে গ্রেফতার করে। এই ২৫ জনের মধ্যেই হাঙ্গেরির (Hungary) ফিডেশ নামের রাজনৈতিক দলের দুই সদস্য ছিলেন, যার মধ্যে অন্যতম এই জোসেফ সেজার।পাশাপাশি, জোসেফ তাঁর পদত্যাগমূলক বিবৃতিতে ওই পার্টির ধরন কী ছিল, সেটা স্বীকার করেননি। তিনি শুধু জানিয়েছেন যে পুলিশ তাঁকে গ্রেফতার করে বাড়ি পৌঁছে দিয়ে যায়।

অন্য দিকে পুলিশের বক্তব্য এই যে তাঁরা ওই পার্টি থেকে এক ব্যক্তিকে পালিয়ে যেতে দেখেন! তাঁকে ধাওয়া করে গ্রেফতার করা হয়। এই ব্যক্তিই জোসেফ সেজার! তাঁকে গ্রেফতার করার সময়ে পুলিশ হাতে রক্ত লেগে থাকতে দেখে! পুলিশের তরফে অনুমান- পালানোর সময়ে হয় তো তিনি নিজেকে আহত করে ফেলেছেন!

এ ছাড়া পুলিশ জানিয়েছে যে ওই সেক্স পার্টি থেকে মাদকও উদ্ধার হয়েছে। তবে মাদকগ্রহণের কথা জেরায় অস্বীকার করেছেন জোসেফ।

প্রসঙ্গত, ফিডেশ দলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য জোসেফ ২০১১ সালে হাঙ্গেরির নতুন সংবিধান প্রণয়নেও সক্রিয় ভূমিকা নিয়েছিলেন। তবে এই প্রথম ফিডেশ (Fidesz) দলের সদস্যের বিরুদ্ধে যে সেক্স পার্টিতে যোগদানের খবর পাওয়া গেল, তা নয়! এর আগেও এই দলের জোল্ট বোরকাই নামের এক রাজনীতিককে অ্যাড্রিয়াটিক সাগরের (Adriatic Sea) বুকে এক বজরায় চলা সেক্স পার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল!

Published by: Dolon Chattopadhyay
First published: December 2, 2020, 2:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर