বিদেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

ডাস্টবিনের মধ্যে বসে, নর্দমার জল খেয়ে ভোটপ্রচার করলেন এই নেতা, দেখুন ভাইরাল ভিডিও

ডাস্টবিনের মধ্যে বসে, নর্দমার জল খেয়ে ভোটপ্রচার করলেন এই নেতা, দেখুন ভাইরাল ভিডিও
নর্দমায় বসে আয়াজ মেমন মোতিওয়ালা। ছবি: আয়াজ মেমন মোতিওয়ালার ফেসবুক প্রোফাইল ৷
  • Share this:

#করাচি: ভোট বড়ো বালাই! এই মাসের সাধারণ নির্বাচনের জন্য যখন প্রস্তুত হচ্ছে গোটা পাকিস্তান, ঠিক তখনই এক রাজনীতিবিদের ‘অনন্য’ প্রচার পদ্ধতি নজর কেড়ে নিল গোটা নেট দুনিয়ার।

রাস্তায় শুয়ে প্রতিবাদ তো শোনা যায়, কিন্তু নর্দমার জলে চুবে প্রতিবাদ? না, তার বিশেষ নজির আছে বলে মনে হয় না। আর এই নজিরবিহীন কাণ্ড করেই পাকিস্তানের ভোটের আগেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এমনই এক রাজনীতিবিদ। তিনি আয়াজ মেমন মোতিওয়ালা। করাচির এই রাজনীতিবিদ এনএ ২৪৩ থেকে ভোটে দাঁড়িয়েছেন। তাঁর অভিযোগ এলাকায় নিয়মিত নর্দমা পরিষ্কার করা হয় না। নর্দমার জল উপচে রাস্তায় চলে আসে। তাতে বাসিন্দাদের খুবই অসুবিধায় পড়তে হয়।

এলাকাবাসীর প্রতি তাঁর সমবেদনা জাহির করতে ও ভোটারদের মন পেতে তাই তিনি রাস্তায় জমে থাকা নর্দমা উপচানো জলে গড়াগড়ি খাচ্ছেন। সেই ময়লা জলে বসেই তিনি বক্তৃতা দিচ্ছেন। আবার সে ঘটনা ফেসবুকে লাইভ-ও করছেন। ওই জল কতটা অস্বাস্থকর তা বোঝাতে তাঁকে সেই নোংরা জল আঁজলা ভরে পান করতেও দেখা যাচ্ছে।

তাঁর এই প্রচার কায়দায় ভোটারদের বিশেষ প্রভাবিত দেখাচ্ছে না। তাঁরা বলছেন এসব পাবলিসিটি স্টান্ট দেখে দেখে তাঁদের চোখ পচে গিয়েছে। এসব নাটকে তাই তাঁরা আর বিশ্বাস করেন না। কারণ তাঁদের অভিজ্ঞতা বলে ভোট মিটলেই আর এদের টিকির দেখা মিলবে না।

First published: July 8, 2018, 4:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर