Home /News /international /
Viral News: টানা গুলি! পাবজি খেলতে খেলতে পরিবারের সঙ্গে ১৪ বছরের ছেলে যা করল..

Viral News: টানা গুলি! পাবজি খেলতে খেলতে পরিবারের সঙ্গে ১৪ বছরের ছেলে যা করল..

Pakistani 14-year-old Boy Shoots Entire Family Dead Under 'PUBG Influence'

Pakistani 14-year-old Boy Shoots Entire Family Dead Under 'PUBG Influence'

Viral News: ২৮ জানুয়ারি, মানে শুক্রবার এই ঘটনাটির আসল দিকটি প্রকাশ্যে এনেছে ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তানের পঞ্জাব প্রদেশের পুলিশ।

  • Share this:

    #ইসলামাবাদ: ১৪ বছরের ছেলে এমন কাণ্ড ঘটাবে কে জানত! (Viral News) পাকিস্তানের পঞ্জাব প্রদেশে যে ঘটনা ঘটেছে, তা দেখে চোখ কপাল উঠেছে। এর আগে মোবাইল গেমের প্রভাবে স্বাভাবিক জীবনে নানারকম সর্বনাশ ঘটেছে। বিশেষত পাবজি খেলতে গিয়ে নানারকম কাণ্ড ঘটিয়ে শিরোনামে উঠে এসেছে গেমাররা। তেমনই এক শিউরে ওঠার মতো কাণ্ড ঘটেছে  (Viral News) পাকিস্তানের (Pakistan) পঞ্জাব প্রদেশে।

    ২৮ জানুয়ারি, মানে শুক্রবার এই ঘটনাটির আসল দিকটি প্রকাশ্যে এনেছে ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তানের পঞ্জাব প্রদেশের পুলিশ। পুলিশ জানিয়েছে, ১৪ বছরের ওই বালক পাবজির (Mobile Game PUBG) নেশায় এতই মত্ত ছিল যে গুলি করে গোটা পরিবারকে খতম করেছে সে। মেরেছে মা, দাদা, দিদি ও বোনকে। পুলিশ জানিয়েছে, ওই ১৪ বছরের বালক পুলিশের কাছে স্বীকার করেছে যে সে পাবজির নেশাতেই খুন করেছে গোটা পরিবারকে। পুলিশ পরীক্ষা করে দেখেছে, মোবাইলে দীর্ঘক্ষণ বাবজি খেলার প্রভাবে কার্যত মানসিক পরিবর্তন ঘটে গিয়েছে ওই বালকের। সে মানসিকভাবে পাল্টে গিয়েছে। অনলাইন গেমের প্রভাবেই এটা হয়েছে। লাহোরের কাহনা এলাকায় গত সপ্তাহে এই ঘটনাচি ঘটেছে।

    আরও পড়ুন: ডিজিটালে অভিষেক মিঠুন চক্রবর্তীর, নিয়ে আসছেন টান টান 'বেস্টসেলার' থ্রিলার!

    মৃত মহিলা, মানে ওই ছেলেটির মা, নাহিদ মুবারক একজন স্বাস্থ্যকর্মী ছিলেন। পুলিশ জানিয়েছে অত্যাধিক গেম আসক্তির কারণে মাঝে মাঝেই সন্তানকে বকাবকি করতেন তিনি। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে নাহিদের। তিন সন্তানকে নিয়ে একাই থাকেন তিনি। কিন্তু শেষ কয়েকদিন ধরে ছোট-ছেলের পড়াশোনা নিয়ে চিন্তায় ছিলেন। কারণ, পড়াশোনা ছেড়ে সে সারাদিন মোবাইল গেমেই মেতে থাকত।

    আরও পড়ুন: স্বস্তি দিয়ে অনেকটাই কমল সংক্রমণের হার, বাড়ল আক্রান্ত! জানুন রাজ্যের করোনাচিত্র

    যেদিন ঘটনাটি ঘটে, সেদিনও বকাবকি করেছিলেন নাহিদ। তারপর ছেলে বড়ির ড্রয়ারে থাকা পিস্তল বার করে নেয় গোপনে। তার পর নির্বিচারে গুলি চালাতে থাকে। সকলকেই মেরে ফেলে। পরের দিন সকালে প্রতিবেশীরা পুরো ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেয়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: PUBG, Viral

    পরবর্তী খবর