Home /News /entertainment /
Mithun Chakraborty on OTT: ডিজিটালে অভিষেক মিঠুন চক্রবর্তীর, নিয়ে আসছেন টান টান 'বেস্টসেলার' থ্রিলার!

Mithun Chakraborty on OTT: ডিজিটালে অভিষেক মিঠুন চক্রবর্তীর, নিয়ে আসছেন টান টান 'বেস্টসেলার' থ্রিলার!

Mithun Chakraborty on OTT

Mithun Chakraborty on OTT

বিনোদনের ট্রেন্ড বুঝে এবার ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty on OTT)।

  • Share this:

    #মুম্বই: ভারতীয় চলচ্চিত্র জগতের তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তী দীর্ঘদিন বাদে ফিরছেন পর্দায় (Mithun Chakraborty on OTT)। তবে এবার বড় স্ক্রিনে নয়, বিনোদনের ট্রেন্ড বুঝে এবার ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে তাঁর (Mithun Chakraborty on OTT)। অ্যামাজন প্রাইম ভিডিওতে তাঁর আসন্ন ওয়েব সিরিজ 'বেস্টসেলার'। সিরিজের নির্মাতারা শুক্রবারই এই ঘোষণা করেছেন। ফেব্রুয়ারি মাস থেকেই অ্যামাজন প্রাইমে দেখা যাবে এই সাইকোলজিকাল থ্রিলার সিরিজটি। মিঠুনের সঙ্গে ফের একবার তাঁর 'লাক' ছবির অভিনেত্রী শ্রুতি হাসানকে দেখা যাবে (Mithun Chakraborty on OTT)। শ্রুতির জন্মদিনেই এই সিরিজের ঘোষণা করলেন নির্মাতারা।

    মিঠুন ও শ্রুতির সঙ্গে এই সিরিজে দেখা যাবে বেশ অন্য ধরনের কাজ করেছেন এমন অভিনেতাদের। তালিকায় রয়েছেন আরজান বাজওয়া, গওহর খান, সত্যজিৎ দুবে, সোনালি কুলকার্নিদের। এই সিরিজের পরিচালক মুকুল অভ্যাঙ্কর ও লিখেছেন অবনিতা দত্ত এবং আলথিয়া কৌশল। প্রযোজক সিদ্ধার্থ মালহোত্রা তাঁর অ্যালকেমিস্ট প্রোডাকশন এলএলপির মাধ্যমে এর দায়িত্ব নিয়েছেন। জানা গিয়েছে, অসম্ভব টান টান থ্রিলার হতে চলেছে এই সিরিজটি। এক জনের জীবনের এক খারাপ ঘটনা থেকে অনেকগুলি জীবনে তার প্রভাব পড়ে দারুণ রহস্য তৈরি হবে সিরিজে।

    আরও পড়ুন: স্বস্তি দিয়ে অনেকটাই কমল সংক্রমণের হার, বাড়ল আক্রান্ত! জানুন রাজ্যের করোনাচিত্র

    আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে এই সিরিজটি। এদিন সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম ও সিরিজের অভিনেতারা সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করেছেন। একটি উপন্যাসের থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে এই সিরিজের গল্প। দীর্ঘদিন পর মিঠুন চক্রবর্তীকে ফের পর্দায় পাবেন দর্শক। মাঝে অনেকদিন পর্দার কাজ থেকে দূরে রাজনীতির ময়দানে দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি একটি রিয়ালিটি শো-তে বিচারক হতে দেখা যায় মিঠুনকে।

    আরও পড়ুন: ওয়ার্নার, রায়নার পর এবার 'পুষ্পা জ্বরে' আক্রান্ত ব্রাভো! দেখুন ভাইরাল ভিডিও

    এই সিরিজের পরও বেশ কয়েকটি কাজ হাতে নিয়ে ফেলেছেন মিঠুন চক্রবর্তী। এরপরই তাঁর শ্যুটিং শুরু হবে 'দ্য কাশ্মীর ফাইলস'-এর। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তী জানান, করোনার অতিমারির মধ্যে তাঁর রেস্তোরাঁয় এক কাপ কফিও বিক্রি হয়নি। বেশ কয়েকটি রেস্তোরাঁ চালান অভিনেতা। বলেন, 'করোনাভাইরাস সমস্ত কিছুকেই ক্ষতিগ্রস্ত করে রেখেছে এখনও। ওই বিষয়ে যত কম কথা বলা যায়, তত ভালো।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mithun Chakraborty, OTT

    পরবর্তী খবর