Home /News /international /
Kabul Mosque Explosion: নামাজ চলাকালীন কাবুলের মসজিদে ভয়াবহ বিস্ফোরণ! বহু জনের প্রাণহাণির আশঙ্কা

Kabul Mosque Explosion: নামাজ চলাকালীন কাবুলের মসজিদে ভয়াবহ বিস্ফোরণ! বহু জনের প্রাণহাণির আশঙ্কা

বুধবার সন্ধ্যার নামাজের সময় বিশাল বিস্ফোরণ ঘটে কাবুলের একটি মসজিদে।

  • Share this:

    #কাবুল: কাবুলের মসজিদে ভয়াবহ বিস্ফোরণ, বহু হতাহতের আশঙ্কা।বুধবার সন্ধ্যার নামাজের সময় বিশাল বিস্ফোরণ ঘটে কাবুলের একটি মসজিদে। প্রত্যক্ষদর্শী এবং পুলিশ জানিয়েছে, এই বিস্ফোরণে অনেকের মৃত্যু বা আহত হওয়ার আশঙ্কা রয়েছে। পুলিশ অনেক হতাহতের কথা বললেও কতজন তা জানা যায়নি। কাবুলের ইমার্জেন্সি হাসপাতাল ট্যুইটারে জানিয়েছে বিস্ফোরণে আহত ২৭ জন রোগীকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে, যার মধ্যে একটি সাত বছরের শিশুও রয়েছে।

    কাবুল পুলিশের মুখপাত্র খালিদ জাদরান রয়টার্সকে বলেন, "একটি মসজিদের ভেতরে বিস্ফোরণ ঘটেছে... বিস্ফোরণে হতাহতের সংখ্যা বেশিই, তবে সংখ্যা এখনও নিশ্চিত নয়।"

    একজন তালিবান গোয়েন্দা কর্মকর্তা রয়টার্সকে জানান, ৩৫ জনের মতো আহত বা নিহত হতে পারে এবং সংখ্যা আরও বাড়তে পারে। নাম প্রকাশ অনিচ্ছুক এক তালিবান গোয়েন্দা কর্মকর্তা জানান, কাবুলের খাইরখানা এলাকায় একটি মসজিদে বিস্ফোরণটি ঘটে।

    আরও পড়ুন- "আমাকে নির্ভয়ে বাঁচার অধিকার ফিরিয়ে দিন":মুক্ত ধর্ষকদের দেখে আর্জি বিলকিস বানোর

    প্রত্যক্ষদর্শীরা রয়টার্সকে জানিয়েছেন, শক্তিশালী বিস্ফোরণটি উত্তর কাবুলের আশেপাশের অঞ্চল থেকে শোনা গিয়েছিল। ওই এলাকার আশেপাশের বাড়ির জানালাগুলি ভেঙে দিয়েছে। ঘটনাস্থলে ছুটে আসে অ্যাম্বুলেন্সও। নিহতদের মধ্যে রয়েছেন মসজিদের ইমামও।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Bomb Explosion, Kabul, Mosque

    পরবর্তী খবর