Home /News /international /

Cockroach Extracted from Ear: শুনতে অসুবিধে হচ্ছিল যুবকের, ডাক্তার কান থেকে টেনে বের করলেন আরশোলা!

Cockroach Extracted from Ear: শুনতে অসুবিধে হচ্ছিল যুবকের, ডাক্তার কান থেকে টেনে বের করলেন আরশোলা!

Cockroach Extracted from Ear

Cockroach Extracted from Ear

চিকিৎসক উদ্ধার করেন, কানের ভিতর বাড়িতেই কোনও ভাবে আরশোলা ঢুকেছে ওই ব্যক্তির (Cockroach Extracted from Ear)।

  • Share this:

    #অকল্যান্ড: কানের মধ্যে একটা অদ্ভুত অনুভূতি হচ্ছিল বেশ কিছুদিন ধরেই। শেষে কোনও সুরাহা না হলে চিকিৎসকের কাছে গিয়েছিলেন অকল্যান্ডের বাসিন্দা এক যুবক। তার পর যা কাণ্ড ঘটল, তা হয়তো চিকিৎসক রোগী এবং বাকিরা সকলেই চিরকাল মনে রাখবেন। শুষে ও টেনে বের করার যন্ত্র এবং টুইজার দিয়ে কান থেকে বের হল আরশোলা (Cockroach Extracted from Ear)। যদিও ততক্ষণে সেটির প্রাণ গিয়েছে। প্রথমে ওই ব্যক্তি ভেবেছিলেন তাঁর কানে স্নান করতে গিয়ে জল ঢুকেছে। কিন্তু অস্বস্তি না যাওয়ায় কয়েকদিন পরই ইএনটি-র কাছে গিয়েছিলেন তিনি।

    সেখানে গিয়েই চিকিৎসক উদ্ধার করেন, কানের ভিতর বাড়িতেই কোনও ভাবে আরশোলা ঢুকেছে ওই ব্যক্তির (Cockroach Extracted from Ear)। জেন ওয়েডিং নামের ওই ব্যক্তির সেই কথা জানার পর প্রায় জ্ঞান চলে যাওয়ার অবস্থা (Cockroach Extracted from Ear)। তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, গত ৭ জানুয়ারি স্থানীয় একটি পুলে স্নান করতে গিয়েছিলেন তিনি। বাড়িতে ফিরে এসে ঘুমিয়ে পড়েন। কয়েক ঘণ্টা বাদে ওঠার পর তিনি বুঝতে পারেন, কানে কিছুই শুনতে পাচ্ছেন না। বাবা-মাকে জানালে, তাঁরা কান টেনে দেখেন ভিতরে কিছু একটা নড়ছে।

    আরও পড়ুন: বাংলা টেলিজগতেও করোনার থাবা, পরিস্থিতি এতই জটিল যে বদলাতে হচ্ছে স্ক্রিপ্ট!

    পরদিন সকালেই ওয়েডিং ডাক্তারের কাছে যান। এবং সেখানে তাঁকে ইঞ্জেকশন ও অ্যান্টিবায়োটিকস দেওয়া হয়। কানের ভিতর গরম হাওয়া দিতে বলা হয়। এর পরেও সমস্যা থাকলে আরেকবার দেখানোর নির্দেশ দেওয়া হয়। ফিরে যাওয়ার পরেও কোনও সমস্যার সমাধান হয় না, বরং অস্বস্তি বাড়তেই থাকে। ঘুমোতে, শুতে এবং শুনতে সমস্যা চলতেই থাকে। এর পর ফের ১০ জানুয়ারি ডাক্তারের কাছে যান ওয়েডিং। কানের ভিতর ফুটো করে দেখতে হয় ডাক্তারকে।

    আরও পড়ুন: ময়নাগুড়ির ট্রেন দুর্ঘটনায় চালকের কতটা গাফিলতি? দায়ের FIR

    কানের ভিতর উঁকি দিতেই ডাক্তার বলে ওঠেন, 'হে ঈশ্বর, তোমার কানের ভিতরে কোনও পোকা রয়েছে।' এর পর শুষে নেওয়ার যন্ত্র ও টুইজার দিয়ে মরা আরশোলাকে টেনে বের করেন কান থেকে। ডাক্তার জানান, এর আগে কোনওদিন এমন কাণ্ড দেখেননি তিনি। ওয়েডিং সেই মরা আরশোলাটি ডাক্তারকেই স্মৃতিচিহ্ন হিসেবে দিয়ে এসেছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Cockroach, Viral

    পরবর্তী খবর