Home /News /international /
পেটে ব্যথা!‌ পায়ুদ্বার দিয়ে ঢুকেছিল আস্ত তেলাপিয়া মাছ, বের করলেন চিকিৎসকরা

পেটে ব্যথা!‌ পায়ুদ্বার দিয়ে ঢুকেছিল আস্ত তেলাপিয়া মাছ, বের করলেন চিকিৎসকরা

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

তেলাপিয়া মাছ বের করতে তারপর বড়সড় অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

  • Share this:

    #‌বেজিং:‌ এমন যে হতে পারে, তা ভাবতে পারেননি চিকিৎসকরা। কিন্তু হয়েছে তাই। দক্ষিণ চিনের গুয়াংদং প্রদেশে হঠাৎই স্থানীয় হাসপাতালে পেটে তীব্র যন্ত্রণা নিয়ে হাজির হন এক ৩০ বছরের চিনা নাগরিক। তাঁকে দেখে প্রথমটায় আসল সমস্যার কথা বোঝা যায়নি। চিকিৎসার জন্য চিকিৎসকরা এক্স রে করান। আর তখনই ধরা পড়ে আসল তথ্য।

    দেখা যায়, ওই লোকটির পায়ুদ্বার দিয়ে ঢুকে পড়েছে আস্ত একটি তেলাপিয়া মাছ। সেটি আকারে প্রায় ১২–১৬ ইঞ্চি লম্বা। যা দেখে চোখ কপালে ওঠে চিকিৎসকরদের।‌ কিন্তু কী করে ভিতরে ঢুকলো মাছটি?‌ অসুস্থ মানুষটি জানিয়েছেন, তিনি ভুল করে ওই তেলাপিয়া মাছের ওপর বসে পড়েছিলেন। তারপর সেটি পায়ুদ্বার দিয়ে ভিতরে ঢুকে যায়। তিনি আন্দাজ করে নিজে নিজে সমস্যা সমাধান করার চেষ্টা করে পারেননি। শেষে অসহ্য ব্যথা হওয়ায় হাজির হন হাসপাতালে।

    তেলাপিয়া মাছ বের করতে তারপর বড়সড় অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। আকারে এটি এতটাই বড় যে টেনে বের করা সম্ভব ছিল না। তাই অস্ত্রোপচার করে বার করা হয়। চিকিৎসরা সেই ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই অস্ত্রোপচারের পর আক্রান্ত সুস্থ আছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। এর কয়েকদিন আগেই কৌতুহলের বসে নিজেই নিজের পায়ুদ্বার দিয়ে চপস্টিক শরীরে ঢুকিয়ে ফেলেছিলেন চিনের এক বাসিন্দা।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: China, Chinaincident, Viralnews

    পরবর্তী খবর