• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Snake Viral Video: সোফায় বসে গেম খেলছে শিশু, সামনে বিশাল অজগর সাপ, এর পরের দৃশ্য হাড়হিম করে দেবে

Snake Viral Video: সোফায় বসে গেম খেলছে শিশু, সামনে বিশাল অজগর সাপ, এর পরের দৃশ্য হাড়হিম করে দেবে

Snake Viral Video: এত বড় সাপ ঘরের ভিতরে। সোফার উপরে গেম খেলছে একটি বাচ্চা। তার পর...

Snake Viral Video: এত বড় সাপ ঘরের ভিতরে। সোফার উপরে গেম খেলছে একটি বাচ্চা। তার পর...

Snake Viral Video: এত বড় সাপ ঘরের ভিতরে। সোফার উপরে গেম খেলছে একটি বাচ্চা। তার পর...

  • Share this:

    #দুবাই: সাপ ও মানুষের সহাবস্থান। এমন ভিডিও অনেক দেখা যায়। অনেক সময় আমরা দেখি, বিশাল আকারের কোবরা নিয়ে খেলছে মানুষ। কখনও আবার দৈতাকার পাইথনকে বাগে আনে কেউ। আর প্রতিবার এমন সব ভিডিও দেখে আমাদের হাড়হিম হয় নিশ্চয়ই। এবারও সেরকমই একটি ভিডিও দেখে ভয় পেতে পারেন। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

    সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও রয়েছে যা বিশ্বাস করা যায় না। এমন কিছু ভিডিও রয়েছে, যেগুলি এক বা দুবার নয়, বহুবার দেখা হয় এবং তারপরেও আমরা সেই ভিডিওর সত্যিটা বিশ্বাস করতে পারি না। আসুন আমরা একইরকম আরেকটি ভিডিও আপনাদের দেখাই, যাতে একটি বিশাল সাপকে সোফায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। শুধু সাপ নয়, তার সঙ্গে একটি শিশুও উপস্থিত রয়েছে। যে নির্ভয়ে সোফায় বসে গেম খেলছে। আর তার শরীরের পাশেই রয়েছে বিশালাকার সেই সাপ। ভিডিওটি দেখার পর আপনি অবশ্যই অবাক হতে পারেন।

    আরও পড়ুন- স্বামীর গলায় বেল্ট ! রেস্তোরাঁয় কুকুরের মতো জুতো চাটছেন স্ত্রীর ! ভাইরাল ভিডিও

    দৈত্যাকার সাপ বাচ্চার ঠিক পাশেই-

    কয়েক সেকেন্ডের এই ভিডিও মানুষকে অবাক হতে বাধ্য করছে। বাড়ির ভিতরে ঘরের মধ্যে প্রায় ২০ ফিট লম্বা অজগর সাপ ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। মাটি থেকে ঘরের সোফায় ছড়িয়ে থাকা সাপটি খুব আরামে ঘুরে বেড়াচ্ছে। সেই সময় তার পাশে একটি ছোট শিশুও শুয়ে রয়েছে। সোফায় শুয়ে মোবাইলে গেম খেলছে সে। শিশুটির অঙ্গভঙ্গি থেকে বোঝা যায় যে সে দৈত্যাকার সাপটির সঙ্গে ভালভাবে পরিচিত। শিশুটি নিশ্চিত যে তার জন্য কোনও বিপদ ডেকে আনে না ওই সাপ।

    শিশুটি সাপটিকে নিয়ে মোটেও আতঙ্কিত হয়নি-

    ভিডিওতে দেখা যায়, পাশের সোফায় সাপটি শুয়ে আছে। এর পরের ফ্রেমে যা দেখা যায় যা তা খুবই আশ্চর্যজনক। সাপটির মুখ শিশুর পাশে এবং শিশুটিকে সাপটি কিছুই করছে না। ভিডিওটি দেখলে যে কেউ আতঙ্কিত হতে পারে। এত বড় সাপের সঙ্গে এক ঘরে কোনও সাধারণ মানুষ এভাবে বাঁচতে পারে না। ভিডিওটি দেখার পর অনেকের ঘাম ছুটেছে। ভিডিওটির কমেন্ট বক্সে তারা নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামে royal_pythons নামে একটি পেজে শেয়ার করা হয়েছে।

    Published by:Suman Majumder
    First published: