Home /News /international /
Karachi University : ভয়াবহ বিস্ফোরণ পাকিস্তানের করাচি বিশ্ববিদ্যালয়ে! মৃত ৪, বাড়তে পারে সংখ্যা

Karachi University : ভয়াবহ বিস্ফোরণ পাকিস্তানের করাচি বিশ্ববিদ্যালয়ে! মৃত ৪, বাড়তে পারে সংখ্যা

ভয়াবহ বিস্ফোরণ পাকিস্তানের করাচি বিশ্ববিদ্যালয়ে! মৃত ৪, বাড়তে পারে সংখ্যা

ভয়াবহ বিস্ফোরণ পাকিস্তানের করাচি বিশ্ববিদ্যালয়ে! মৃত ৪, বাড়তে পারে সংখ্যা

Karachi University : পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, বিশ্ববিদ্যালয়ের মধ্যেই একটি গাড়িতে বিস্ফোরক ফেটে এই ঘটনা ঘটে।

  • Share this:

    #ইসলামাবাদ: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তানের করাচি বিশ্ববিদ্যালয় (Karachi University)। পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, বিশ্ববিদ্যালয়ের মধ্যেই একটি গাড়িতে বিস্ফোরক ফেটে এই ঘটনা ঘটে। করাচি বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গনের মধ্যেই কনফুসিয়াস ইনস্টিটিউশনের কাছে একটি ভ্যানে এই বিস্ফোরণ হয়।

    এখনও পর্যন্ত এই ঘটনায় ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এছাড়াও ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। বিস্ফোরণের পরেই নিরাপত্তা বাহিনী পৌঁছেছে ঘটনাস্থলে। শুরু হয়েছে উদ্ধারকার্য। পুলিশ সূত্রে খবর, ওই ভ্যানের মধ্যে প্রায় আট জন ছিলেন। তাই মৃতের সংখ্যার বাড়ার আশঙ্কা আছে।

    আরও পড়ুন-  মাত্র ৮ বছর বয়সেই টয়োটা ফরচুনার চালালো পাকিস্তানের খুদে!

    এখনও পর্যন্ত যে চারজনের মৃত্যু হয়েছে তাঁদের মধ্যে ২ জন বিদেশি। এই দুইজন বিশ্ববিদ্যালয়ে (Karachi University) চিনা ভাষা পড়াতেন বলে জানা যাচ্ছে। আহত হয়েছেন অনেকে।

    প্রসঙ্গত, বিস্ফোরণের পরে এলাকা ঘিরে ফেলা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান ওই ভ্যানেই ছিল বিস্ফোরক যা ফেটে এই ঘটনা ঘটেছে। তবে ঠিক কীভাবে এই বিস্ফোরণ হল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। এটি নিছক দুর্ঘটনা নাকি এর পিছনে কোনও সন্ত্রাসবাদী হাত রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। যাঁরা ঘটনায় আহত তাঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Karachi, Pakistan

    পরবর্তী খবর