ছেলের বিয়েতে আহ্লাদে আটখানা বাবা! হাওয়ায় ওড়ালেন ১৫ কোটি টাকা!

একটি বিয়ে বাড়িতে ওড়ানো হল ১৫ কোটি টাকা । ঘটনাটি ঘটেছে পাকিস্তানে । ছেলের বিয়েতে এতটাই আনন্দিত হয়েছেন বাবা যে ১৫ কোটি টাকা হাওয়ায় উড়িয়ে দিলেন তিনি ।

একটি বিয়ে বাড়িতে ওড়ানো হল ১৫ কোটি টাকা । ঘটনাটি ঘটেছে পাকিস্তানে । ছেলের বিয়েতে এতটাই আনন্দিত হয়েছেন বাবা যে ১৫ কোটি টাকা হাওয়ায় উড়িয়ে দিলেন তিনি ।

  • Share this:

    #ইসলামাবাদ: আজকের দিনে বিয়ে একটা মস্ত বড় ইবেন্টে পরিণত হয়েছে । বিয়ের নিয়ম, আচার, রীতি মারার থেকেও অনেক বড় হয়ে দাঁড়িয়েছে সঠিক পরিকল্পনা মতো, পিকচার পারফেক্ট ওয়েডডিং সেরিমনি সকলের সামনে উপস্থিত করা । আর সে জন্যই বিয়ের সাজ-পোশাক, খাওয়া-দাওয়া, অন্দরসজ্জা, ফোটোগ্রাফি সবকিছু নিয়েই মানুষ এখন ভীষণ ভাবিত । সকলেই চান তাঁর বিয়ে অন্য সবার থেকে আলাদা হোক । সর্বপরি বিয়েতে সবসময়ই কিছু নতুনত্ব, কিছু অভিনবত্ব, কিছু চমক দিতে চান সকলে । সে জন্যই বিয়ে বাড়িতে নানারকম আজব, মজার কাণ্ড কারখানা দেখা যায় । উদ্ভট নানারকম পরিকল্পনাও করে থাকেন বর বা কনে পক্ষ । যাতে সকলের দৃষ্টি আকর্ষণ করা যায় সহজে ।

    এমনই একটি বিয়ে বাড়িতে ওড়ানো হল ১৫ কোটি টাকা । ঘটনাটি ঘটেছে পাকিস্তানে । ছেলের বিয়েতে এতটাই আনন্দিত হয়েছেন বাবা যে ১৫ কোটি টাকা হাওয়ায় উড়িয়ে দিলেন তিনি । খুব স্বাভাবিক ভাবেই এই ঘটনার ভিডিও নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ।

    বিয়ের আসরে বর এবং কনে প্রবেশ করার সময় গোলাপের পাঁপড়ি ছড়ানোর রেওয়াজ অনেকেই পালন করেন । অনেক সময় টাকাও ছড়ানো হয় । কিন্তু তা বলে কোটি কোটি টাকা এ ভাবে ছড়ানোর উদাহরণ বিরল । জানা গিয়েছে হরিয়ানা থেকে পাকিস্তানের পঞ্জাব প্রদেশে বিয়ে করতে গিয়েছিলেন এক ব্যক্তি । আর সেই সময়ই বর ও কনের ভাই মিলে অন্যরকম কিছু করার পরিকল্পনা করেন । একটি হেলিকপ্টার ভাড়া করেন তাঁরা । আর সেই কপ্টার থেকেই গোলাপের পাঁপড়ি আর টাকা ছড়ানো হয় ।

    Published by:Simli Raha
    First published: