Home /News /international /
Chicken Foot in Meal: অনলাইনে অর্ডার করা খাবারে এল মুরগির পায়ের পাতা ভাজা, দেখেই অসুস্থ ক্রেতা!

Chicken Foot in Meal: অনলাইনে অর্ডার করা খাবারে এল মুরগির পায়ের পাতা ভাজা, দেখেই অসুস্থ ক্রেতা!

Chicken Foot in Meal (প্রতীকী ছবি)

Chicken Foot in Meal (প্রতীকী ছবি)

তবে তিনি জানিয়েছেন, অনলাইনে সেই খাবার অর্ডার করে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তিনি (Chicken Foot in Meal)।

  • Share this:

    #লন্ডন: প্রিয় ফাস্টফুডের দোকান থেকে ডিপ ফ্রাই করা শ্রেডেড সল্ট অ্যান্ড পেপার চিকেন কিনেছিলেন ওয়েলসের বাসিন্দা এক ব্যক্তি। আর সেই খাবারের বাক্স খোলার পর তাতে তিনি পেয়েছেন কড়া করে ভাজা মুরগির পায়ের পাতা (Chicken Foot in Meal)। সেটি দেখার পর থেকেই শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েছেন ওই ব্যক্তি। আন্তর্জাতিক সংবাদসংস্থায় প্রকাশিত খবর অনুযায়ী, ওই ব্যক্তি নিজের নাম প্রকাশ করতে চাননি। তবে তিনি জানিয়েছেন, অনলাইনে সেই খাবার অর্ডার করে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তিনি (Chicken Foot in Meal)।

    তাঁর দাবি, বাক্সটি আসার পরেই খুলে খেতে যান তিনি। তাতে অদ্ভুত দেখতে একটি মুরগির টুকরো দেখতে পান তিনি। ভালো করে দেখে তিনি বুঝতে পারেন সেটি আসলে মুরগির পায়ের পাতা কড়া করে ভাজা (Chicken Foot in Meal)। ইস্ট ইট টেকঅ্যাওয়ে নামক ওই দোকানে এর পরেই তিনি ফোন করে অভিযোগ জানান। তবে, ব্যক্তির অভিযোগ শোনার পর দুঃখপ্রকাশ না করে বরং হেসেই উড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

    আরও পড়ুন: কালো চাকতির ভিতর কোন সংখ্যা দেখছেন? দৃষ্টিভ্রমকারী এই ছবি ঘিরে তোলপাড় নেটপাড়া!

    অভিযোগকারী ব্যক্তির দাবি, 'আমি প্রথমে বুঝতেই পারিনি। ভালো করে খাবারটি দেখার পর একটা অদ্ভুত আকারের টুকরো দেখেই সন্দেহ হয় আমার। আমি তার আগে অন্য টুকরো খেয়েও ফেলেছিলাম। তবে ওই টুকরোটি দেখার পর থেকেই আমার শরীর খারাপ লাগতে শুরু করে। আমি গুগল করেও মুরগির শরীরের টুকরোগুলি ভালো করে দেখি, নিশ্চিত হওয়ার জন্য।'

    আরও পড়ুন: সর্ষের মধ্যেই ভূত, লস্করকে তথ্য পাচারের অভিযোগে গ্রেফতার NIA-র প্রাক্তন অফিসার!

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। বিশেষ করে করোনাকালে খাবারের সুরক্ষার কথা মাথায় রেখে অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। অনেকে আবার হেসেই উড়িয়ে দিয়েছেন। তবে এই প্রথম নয়, ২০১৬ সালে ব্রিটেনে কেএফসির জিঙ্গার বার্গারে এক মহিলা মুরগির পায়ের পাতা পেয়েছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Chicken, Viral

    পরবর্তী খবর